বুধবার, ১৭ জুলাই ২০১৯ ইং

বেনাপোল প্রতিনিধি

০২ মে, ২০১৯ ১৪:০৭

যশোরে প্রায় ৩০ লাখ টাকার মালামাল জব্দ

যশোরের শার্শা ও বেনাপোল সীমান্ত থেকে ভারতীয় ফেনসিডিল, ইয়াবা ট্যাবলেট, ইমিটেশন সামগ্রী, কসমেটিক্স, বিভিন্ন প্রকার গার্মেন্টস সামগ্রী ও শাড়ি কাপড় জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। জব্দকৃত মালামালের মোট মূল্য প্রায় ৩০ লাখ টাকা।

বুধবার (১ মে) দুপুরে ও বিকালে পৃথক অভিযানে শার্শার অগ্রভূলাট ও বেনাপোলের দৌলতপুর এবং পুটখালী সীমান্তের বিজিবি সদস্যরা এসব পণ্য জব্দ ও মাদক ব্যবসায়ীদের আটক করে।

এ সময় দেলোয়ার হোসেন (৩৫) ও আবদুল্লাহ (২৮) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি সদস্যরা।

আটক দেলোয়ার হোসেন বেনাপোল পোর্ট থানার শিবনাথপুর বারপোতা গ্রামের সালাউদ্দিনের ছেলে ও আবদুল্লাহ একই গ্রামের মুনসুর আলীর ছেলে।

খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ইমরান উল্লাহ সরকার জানান, গোপন খবরে শিবনাথপুর বারপোতা নামক স্থান থেকে অগ্রভূলাট বিজিবি ক্যাম্পের একটি টহল দল ১৬ বোতল ভারতীয় ফেনসিডিলসহ দেলোয়ার হোসেনকে আটক করে। একই ব্যাটালিয়নের দৌলতপুর বিজিবির একটি টহল দল দৌলতপুর গ্রামের মেম্বারের মোড় এলাকা থেকে ১৮০ জোড়া কানের দুল, ১৪০ জোড়া কানের ঝুমকা, ১১৫ পিস হাতের বেচলেট, ২২৫ পিস গলার নেকলেস, ১৭৫ পিস গলার মালা, ২৯০ পিস ক্লোপজি ক্রীম এবং ১ হাজার ৯৭০ পিস নেহা মেহেদী জব্দ করে। অভিযানে চোরাচালানিরা এসব পণ্য রেখে পালিয়ে যায়।

এ ছাড়াও পুটখালী বিজিবির দুটি টহল দল দক্ষিণ বারপোতা মসজিদের পাশে আমবাগানের মধ্যে হতে ৫৪৪ পিস থ্রি-পিস, ৩৬ পিস লেহেংগা, ১৩৮ পিস বিভিন্ন সাইজের জামা, ২০ পিস শাড়ি ও ২টি ইঞ্জিন চালিত নছিমন গাড়ি জব্দ করে এবং শিবনাথপুর বারপোতা একটি মাছের ঘেরের মধ্যে অভিযান চালিয়ে ৭৬ পিস ইয়াবা ট্যাবলেটসহ আবদুল্লাহকে আটক করে।

আটককৃত আসামি দুইজনকে বেনাপোল পোর্ট থানায় ও পণ্যসামগ্রী বেনাপোল কাস্টমস গুদামে জমা দেওয়া হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত