বুধবার, ১৭ জুলাই ২০১৯ ইং

সিলেটটুডে ডেস্ক

০৯ মে, ২০১৯ ১৮:৫০

পচা মাছ-মাংস বিক্রি করছে স্বপ্ন, ৫০ হাজার টাকা জরিমানা

পচা মাছ, মাংস ও মশলা রাখার দায়ে সুপার শপ স্বপ্নকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ শহরের মিশনপাড়া এলাকার স্বপ্নের শাখা এ অভিযান অভিযান চালানো হয়। একই সঙ্গে তাদের কোয়েল পাখি ও কবুতর বিক্রি করতে নিষেধ করা হয়েছে। এছাড়াও পণ্যের দাম সঠিকভাবে নির্ধারণসহ পচা পণ্য বিক্রি না করতে সতর্ক করা হয়েছে।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোসাম্মৎ রহিমা আক্তার, শেখ মেজবাহ উল সাবেরিন ও নুসরাত তারা খানম এ অভিযান পরিচালনা করেন।

তারা জানান, দুপুরে সুপার শপ স্বপ্নে অভিযান পরিচালনা করা হয়। এ সময় সেখানে পচা মাছ-মাংস, পচা মশলা ও অতিরিক্ত মূলে পণ্য বিক্রি করতে দেখা যায়। এ ঘটনায় তাদের ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। একই সঙ্গে পচা মশলা জব্দ করা হয় এবং পচা মাছ মাংসগুলো ঢাকায় ফেরত পাঠানোর আদেশ দেয়া হয়। এছাড়াও পণ্যের সঠিক দাম নির্ধারণ করার জন্য তাদের সতর্ক করা হয়েছে।

পবিত্র মাহে রমজান উপলক্ষে ভোক্তাদের অধিকার সংরক্ষণে জেলা প্রশাসক রাব্বী মিয়ার নির্দেশে এ অভিযান পরিচালনা করা হয়। পুরো রমজান মাস জুড়ে ও ঈদকে সামনে রেখে এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান নির্বাহী ম্যাজিস্ট্রেটরা।

তারা আরও জানান, স্বপ্নে অভিযান শেষে বনফুল মিষ্টির দোকানে অভিযান পরিচালনা করা হয়। এ সময় অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি রাখাসহ বিভিন্ন খাবার তৈরির অপরাধে তাদের ১০ হাজার টাকা জরিমানা করা হয়।


আপনার মন্তব্য

আলোচিত