বুধবার, ২৬ জুন ২০১৯ ইং

সিলেটটুডে ডেস্ক

০৩ জুন, ২০১৯ ২২:০৭

ধামরাইয়ে বাস-পিকআপ সংঘর্ষে চারজন নিহত

ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ে বাস-পিকআপ ভ্যানের সংঘর্ষে চার যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত পাঁচজন। আহতদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

সোমবার (৩ জুন) রাত ৮টার দিকে ঢাকার ধামরাইয়ের কালামপুর বিলট্রেড ইঞ্জিনিয়ারিং কারখানার সামনে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ধামরাই ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কার্যক্রম চালায়।

নিহতদের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন মাগুরা সদরের মেহেদী হাসান ও রাজবাড়ী সদরের বরাটের কাচরন্দ্র গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে নজরুল ইসলাম। অন্য তিনজনের পরিচয় পাওয়া যায়নি।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা জানান, সোমবার সন্ধ্যার পর আশুলিয়ার বাইপাইল থেকে কয়েকজন আরোহী নিয়ে মাগুরার উদ্দেশ্যে রওনা হয় পিকআপটি। ধামরাইয়ের কালামপুর বিলট্রেড ইঞ্জিনিয়ারিং কারখানার কাছে পৌঁছলে পেছন দিকে থেকে অপর একটি দ্রতগামী বাস পিকআপটি অতিক্রম করার সময় পাশাপাশি ঘর্ষণ লাগে। এতে পিকআপে থাকা কয়েকজন আরোহীর মধ্যে চারজন মহাসড়কের ওপরে ছিটকে পড়েন। এতে ঘটনাস্থলেই চারজন নিহত হন। পিকআপটি জব্দ করা হলেও বাসটি পালিয়ে যায় বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

আপনার মন্তব্য

আলোচিত