বেনাপোল প্রতিনিধি

১৪ অক্টোবর, ২০১৯ ১৪:২৮

শার্শা আওয়ামী তৃণমূল কর্মী পরিষদের আংশিক কমিটি ঘোষণা

বাংলাদেশ আওয়ামী তৃণমূল কর্মী পরিষদ শার্শা উপজেলার আংশিক কার্যকরী কমিটি ঘোষণা করেছে আওয়ামী তৃণমূল কর্মী পরিষদ যশোর জেলা শাখা।

রোববার (১৩ অক্টোবর) বিকাল ৪টায় আওয়ামী তৃণমূল কর্মী পরিষদ যশোর জেলা শাখার নিজস্ব কার্যালয়ে এ কমিটি ঘোষণা করেন।

এ সময় মো. হাবিবুর রহমান টিটোকে সভাপতি ও শেখ তৌহিদুর রহমান তৌহিদকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করেন বাংলাদেশ আওয়ামী তৃণমূল কর্মী পরিষদের যশোর জেলা শাখার সভাপতি শাহেদ উর রহমান রনি এবং সাধারণ সম্পাদক আফজাল হোসেন সনি।

অনুষ্ঠানে যশোর জেলা শাখার সভাপতি শাহেদ উর রহমান রনির সভাপতিত্বে বক্তব্য রাখেন যশোর জেলা শাখার সাধারণ সম্পাদক আফজাল হোসেন সনিসহ বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা।

এ সময় যশোর জেলা শাখার সাধারণ সম্পাদক আফজাল হোসেন সনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলাকে গড়ার লক্ষ্যে আমরা বাংলাদেশ আওয়ামী তৃণমূল কর্মী পরিষদের কেন্দ্রীয় কমিটির ঘোষণা মোতাবেক কমিটি গঠন করছি। যারা প্রকৃত আওয়ামী লীগ পরিবারের সন্তান ও আওয়ামী লীগের রাজনীতি করে তাদেরকে নিয়ে আমরা কমিটি গঠন করছি। কোনো বিতর্কিত ব্যক্তিকে আমাদের কমিটিতে স্থান দেইনি। আর যারা কমিটিতে স্থান পেয়েছে তারা যেন কোন দেশবিরোধী কাজে লিপ্ত না হয়, সে বিষয়ে তাদেরকে সতর্ক করা হয়েছে।

তিনি আরও বলেন, আগামী ১৩ নভেম্বরের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেওয়া হয়েছে। আশা করি যারা স্বচ্ছ রাজনীতিতে বিশ্বাসী তারা যেন কমিটিতে স্থান পান। সেই সাথে দেশ গঠনে অগ্রণী ভূমিকা রাখেন।

আপনার মন্তব্য

আলোচিত