সিলেটটুডে ডেস্ক

১৫ নভেম্বর, ২০১৮ ১৮:১০

সিলেট-৬ আসনে বিএনপির মনোনয়ন জমা দিলেন আজমল বখত

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৬ (গোলাপগঞ্জ ও বিয়ানীবাজার) আসন থেকে সংসদ সদস্য প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতার জন্য মনোনয়ন ফরম জমা দিয়েছেন সিলেট মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বখত চৌধুরী সাদেক।

বৃহস্পতিবার (১৫ নভেম্বর) বিএনপির নয়াপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে সিলেট বিভাগের নির্দিষ্ট বুথে কেন্দ্রীয় সহদপ্তর সম্পাদক বেলাল আহমদের হাতে মনোনয়ন ফরম জমা দেন তিনি।

মঙ্গলবার (১৩ নভেম্বর) বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভীর হাত থেকে তিনি মনোনয়ন ফরম সংগ্রহ করেন। এ সময় বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মনোনয়ন ফরম জমাদানকালে ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় সদস্য আজমল বখত চৌধুরী সাদেক বলেন, অবহেলিত জনপদ গোলাপগঞ্জ-বিয়ানীবাজারের মাটি ও মানুষের কল্যাণে নিজেকে উৎসর্গ করতেই নেতাকর্মীদের অনুরোধের প্রেক্ষিতে নির্বাচনে অংশ নিতে চাই। আমরা দীর্ঘকাল থেকে এই জনপদে মন্ত্রী-এমপি পেলেও কাঙ্ক্ষিত উন্নয়ন থেকে এলাকার মানুষ বঞ্চিত। গোলাপগঞ্জ-বিয়ানীবাজারের বিধ্বস্ত রাস্তাঘাট প্রমাণ করে এলাকার উন্নয়নে বিগত দিনের জনপ্রতিনিধিগণ কতটা উদাসীন ছিলেন।

তিনি আরও বলেন, আমরা বাবা বিয়ানীবাজার এলাকায় বিভিন্ন সামাজিক ও উন্নয়নমূলক কাজ করে গেছেন। বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জায়গা দান করেছিলেন আমার বাবা। আমার পরিবারের উৎসাহে আমি আর্তমানবতার কল্যাণে কাজ করে আসছি। আশা করছি দল আমাকে মনোনয়ন দিলে সিলেট-৬ আসনটি বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে উপহার দিতে সক্ষম হবো।

তিনি দলীয় নেতাকর্মীসহ গোলাপগঞ্জ-বিয়ানীবাজারের সর্বস্তরের মানুষের দোয়া ও ভালবাসা নিয়ে আগামীর পথে এগিয়ে যেতে চান।

আপনার মন্তব্য

আলোচিত