সোমবার, , ১০ ডিসেম্বর ২০১৮ ইং

সুনামগঞ্জ প্রতিনিধি

০৬ ডিসেম্বর, ২০১৮ ০০:৩৬

শ্বশুর বাড়ি থেকে মানিককে বন্দুক ও রিভলবার উপহার!

নানা কারণেই আলোচিত-সমালোচিত সুনামগঞ্জ-৫ আসনের আওয়ামী লীগের সাংসদ মুহিবুর রহমান মানিক। ১৯৯৯ সালে নিজের বাসায় বোমা বিস্ফোরণের ঘটনায় সারাদেশজুড়ে পরিচিত পান মানিক। সে সময় ব্যাপক সমালোচনার মুখেও পড়তে হয় তাকে। ‘বোমা মানিক’ হিসেবেও পরিচিতি ঘটে নিজ এলাকায় জনপ্রিয় এই নেতার।

এবারও ছাতক-দোয়ারার এই আসন থেকে প্রার্থী হয়েছেন মুহিবুর রহমান মানিক। এবার মনোনয়নপত্রের সাথে জমা দেওয়া মানিকের হলফনামায় পাওয়া গেছে ব্যতিক্রমী এক তথ্য। বিয়ের পর শ্বশুর বাড়ি থেকে দুইটি আগ্নেয়াস্ত্র উপহার হিসেবে পান বলে হলফনামা উল্লেখ করেছেন মানিক। আগ্নেয়াস্ত্র দুটির একটি একটি বন্দুক ও অপরটি রিভলবার।

হলফনামায় অস্থাবর সম্পদের ১০ নং কলামে অন্যান্য হিসেবে একটি বন্দুক ও একটি রিভলবার উপহার হিসেবে প্রাপ্ত বলে উল্লেখ করেছেন জেলা আওয়ামী লীগের এই সহ সভাপতি।

এ বিষয়ে কথা বলতে বর্তমান সংসদ সদস্য মুহিবুর রহমান মানিকের ব্যক্তিগত মোবাইল ফোনে যোগাযোগ করলে ফোন রিসিভ করেননি তিনি।

তবে এমপি তাঁর ব্যক্তিগত সহকারি মোশাহিদ আলী বলেন,‘ এমপি মহোদয়ের দুইটি আগ্নেয়াস্ত্রই তাঁর শ্বশুর অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা আব্দুল মান্নানের কাছ থেকে পাওয়া। বিয়ের পর তাঁর শ্বশুর নিজের অস্ত্রগুলো মেয়ের জামাতাকে উপহার হিসেবে দিয়েছেন। আব্দুল মান্নান হবিগঞ্জ জেলার বানিয়াচং গ্রামের বাসিন্দা। তিনি জাতীয় সংসদের সার্জেন্ট এট আর্ম বিভাগের কর্মকর্তা ছিলেন।’

আপনার মন্তব্য

আলোচিত