সিলেট টুডে ডেস্ক

৩০ জানুয়ারি, ২০১৫ ২২:২৪

‘অঞ্জু রায়ের মৃত্যু স্বাভাবিক নয়, তাকে হত্যা করা হয়েছে’

অঞ্জু রায়ের মৃত্যু স্বাভাবিক নয়, তাকে হত্যা করা হয়েছে বলে উল্লেখ করেছেন বিশিষ্টজনরা। অঞ্জু রায় স্মরণে আলোচনা সভায় বক্তারা সংশ্লিষ্ট চিকিৎসকের অবহেলা ও ভুল চিকিৎসার কারনে তার মৃত্যু হয়েছে।


অঞ্জু রায়ের মৃত্যু স্বাভাবিক নয়, তাকে  হত্যা করা হয়েছে বলে  উল্লেখ করেছেন বিশিষ্টজনরা। অঞ্জু রায় স্মরণে আলোচনা সভায় বক্তারা সংশ্লিষ্ট চিকিৎসকের অবহেলা ও ভুল চিকিৎসার কারনে তার মৃত্যু হয়েছে। তারা কর্তব্যরত চিকিৎসকদের শাস্তি প্রদানের দাবি জানান। শুক্রবার বিকেলে অনির্বাণ সাংস্কৃতিক সংসদ দিরাইয়ের উদ্যোগে বাংলাদেশ বেতারের সঙ্গীত শিল্পী, বেসরকারি টেলিভিশন ‘চ্যানেল এস’এর উপস্থাপিকা, শিক্ষিকা অঞ্জু রায় স্মরণে শোক র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়।

দিরাই মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে র‌্যালিটি শুরু হয়ে দিরাই পৌর সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে বিদ্যালয় প্রাঙ্গনে এসে আলোচনা সভায় মিলিত হয়।

সংগঠনের সভাপতি নারায়ন দাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমিনুল ইসলামের পরিচালনায় শোক সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান তালুকদার।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র বিশ্বজিৎ রায়, দিরাই প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জিয়াউর রহমান লিটন, দৈনিক আমাদের অর্থনীতির সুনামগঞ্জ জেলা প্রতিনিধি নুপুর চৌধুরী, দিরাই ডিগ্রী কলেজের প্রভাষক রফিকুল ইসলাম তালুকদার, দিরাই উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক সরদার গোলাম মস্তফা রুমি, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি রতি রঞ্জন দাস, শিক্ষক বিশ্বজিৎ চৌধুরী, জসীম উদ্দিন,সুনামকন্ঠ প্রতিনিধি সামছুল ইসলাম, কবি নিরেশ চন্দ্র রায়ও মোছায়েল আহমদ প্রমুখ।




আপনার মন্তব্য

আলোচিত