সিলেটটুডে ডেস্ক

১২ ফেব্রুয়ারি , ২০১৫ ১৯:৫৬

‘সিলেটে নিহত ট্রাকচালকের স্ত্রী সন্তানের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী'

সিলেট জেলা প্রশাসক শহিদুল ইসলাম জানিয়েছেন, 'প্রধানমন্ত্রী শেখ হাসিনা পেট্রোলবোমা হামলায় নিহত ট্রাকচালক বকুল দেবনাথ রিংকুর স্ত্রী-সন্তানের ভরণপোষনের দায়িত্ব নেবেন।

সিলেট জেলা প্রশাসক শহিদুল ইসলাম জানিয়েছেন, 'প্রধানমন্ত্রী শেখ হাসিনা পেট্রোলবোমা হামলায় নিহত ট্রাকচালক বকুল দেবনাথ রিংকুর স্ত্রী-সন্তানের ভরণপোষনের দায়িত্ব নেবেন।

বৃহস্পতিবার দুপুরে সিলেটের ওসমানীনগরের শশারকান্দি গ্রামে বকুলের বাড়িতে তার পরিবারকে জেলা প্রশাসনের পক্ষ থেকে আর্থিক অনুদান দিতে এসে শহিদুল ইসলাম এ তথ্য জানান।

সিলেট জেলা প্রশাসনের পক্ষ থেকে বকুলের স্ত্রী নিলীমা দেবনাথকে নগদ ২৫ হাজার টাকা দেয়া হয়। এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদাল মিয়া ব্যক্তিগতভাবে ১০ হাজার টাকা অনুদান দেন।

জেলা প্রশাসক আরো জানান, প্রধানমন্ত্রী ঘোষিত আরো আর্থিক অনুদান পাবে বকুলের পরিবার। বকুলের পরিবারের সার্বক্ষণিক খোঁজ রাখতে স্থানীয় উপজেলা নির্বাহী কর্মকর্তাকে নির্দেশ দেয়া হয়েছে।

বকুলের হত্যাকারীদের শাস্তি নিশ্চিত করা হবে বলেও জানান জেলা প্রশাসক শহিদুল ইসলাম।

এসময় তার সঙ্গে ছিলেন বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদাল মিয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুর রহমান, ওসমানীনগর আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান প্রমুখ।

উল্লেখ্য, ১৯ জানুয়ারী রাতে সারি ঘাট থেকে বালু নিয়ে ফেরার পথে গোয়াইনঘাট উপজেলার বাঘের সড়ক এলাকায় অবরোধকারীরা একটি ট্রাকে পেট্রোলবোমা নিক্ষেপ করে। এতে ট্রাকচালক বকুল দগ্ধ হন এবং ট্রাক থেকে পড়ে দিয়ে তার একটি পা ভেঙ্গে যায়। তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

একটি জাতীয় দৈনিকে এ সংক্রান্ত সংবাদ প্রকাশের পর উন্নত চিকিৎসার জন্য জেলা প্রশাসনের সহায়তায় ২২ জানুয়ারি বকুলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানন্তর করা হয়। চিকিৎসাধীন অবস্থায় ২৭ জানুয়ারি বকুল মারা যান।

আপনার মন্তব্য

আলোচিত