নিজেস্ব প্রতিবেদক

২২ জানুয়ারি, ২০১৫ ১২:১৪

বিএনপি-জামায়াত জঙ্গি সংগঠন : শফিক চৌধুরী

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী বলেছেন, বিএনপি-জামাতের জ্বালাও-পোড়াও রাজনীতিই প্রমাণ করে তারা সত্যিকারের কোনো রাজনৈতিক দল নয়, এরা জঙ্গি সংগঠন। তাই এদের রুখতে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা যে নিদের্শ দিয়েছেন তা বাস্তবায়ন করতে সিলেট জেলা আওয়ামীলীগ প্রস্তুত রয়েছে। 

মঙ্গলবার রাতে নগরীর টিলাগড়ে শফিক চৌধুরীর বাসভবনে ফুল দিয়ে দিয়ে শুভেচ্ছা জানান গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিন ইউনিয়নের ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক মোঃ উনু মিয়া। শফিক চৌধুরী নবনির্বাচিত নেতৃবৃন্দের মাধ্যমে গোলাপগঞ্জে আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রম বেগবান এবং আরো শক্তিশালী হবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন। 

এসময় তিনি আরো বলেন, যাদের হুকুমে অবরোধের নামে জ্বালাও-পোড়াও, গাড়ি ভাংচুর ও বোমা মেরে নিরীহ মানুষ হত্যা করা হচ্ছে তাদেরকে চিহিত করে অবিলম্বে আইনের আওতায় আনা হবে। গ্রামে–গঞ্জে আওয়ামীলীগের নেতৃত্বে প্রতিরোধ গড়ে তুলতে হবে। ১৯৭১ সালের মতো জামায়াতকে নিয়ে বিএনপি দেশবিরোধী কাজে লিপ্ত। হরতাল-অবরোধের নামে খালেদার নির্দেশে মানুষ হত্যা, অর্থনৈতিক ক্ষতি করা হচ্ছে। এর জন্য খালেদাকে হুকুমের আসামি করে বিচারের সম্মুখীন করতে হবে। 


এসময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান আসাদ, মহানগর যুবলীগের সাবেক সদস্য জহিরুল আলম মাসুম, সিলেট জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রশিদুল ইসলাম রাশেদ, মহানগর ছাত্রলীগের সাংস্কৃতিক সম্পাদক রুহেল তালুকদার, গোলাপগঞ্জ উপজেলা যুবলীগ নেতা শামীম আহমদ শামু, জেলা যুবলীগের সদস্য জুবের আহমদ, মহানগর ছাত্রলীগের উপ সম্পাদক মুমিনুজ্জামান মুমিন, জেলা যুবলীগ নেতা সয়েফ উদ্দিন, খালেদ আহমদ, জেলা ছাত্রলীগ নেতা এম. এইচ হক, ফয়জুর রহমান, রহিম উদ্দিন রাজু, ইমরান আহমদ প্রমুখ। 

আপনার মন্তব্য

আলোচিত