সিলেটটুডে ডেস্ক

০৫ আগস্ট, ২০২০ ১৪:৩৮

সাবেক মন্ত্রী আব্দুল মান্নানের মৃত্যুতে যুক্তরাজ্য বিএনপির শোক

বিএনপির ভাইস চেয়ারম্যান, সাবেক বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী এবং ঢাকা জেলা বিএনপির সাবেক সভাপতি আব্দুল মান্নান এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন যুক্তরাজ্য বিএনপি।         

বুধবার (৫ আগস্ট) শোকবার্তায় যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিক ও সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদ বলেন, আব্দুল মান্নানের মৃত্যুতে মরহুমের পরিবারের মতো যুক্তরাজ্য বিএনপির নেতাকর্মীগণ গভীরভাবে শোকাহত। তিনি ছিলেন জাতীয়তাবাদী দলের একজন লড়াকু সৈনিক এবং গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলন সংগ্রামে তার অবদান ছিল অপরিসীম।

শোকবার্তায় নেতৃবৃন্দ বলেন, মরহুম আব্দুল মান্নান সকলের কাছে একজম সজ্জন, বিনয়ী ও সংগ্রামী নেতা হিসাবে সুপরিচিত ছিলেন। তিনি তার নিজ এলাকায় অত্যন্ত জনপ্রিয় ছিলেন যার ফলে তিনি বার বার সংসদ সদস্য নির্বাচিত হয়ে জনগণের কল্যাণে নিজেকে সর্বদা নিয়োজিত রেখেছিলেন। তার নেতৃত্বের গুণাবলী সকলের কাছে অনুকরণীয় হয়ে থাকবে। তার মৃত্যুতে দেশবাসী একজন খাটি দেশপ্রেমিক নেতাকে হারালো। প্রসিডেন্ট জিয়াউর রহমান (বীর উত্তম) এর হাতে গড়া সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের দর্শন, নীতি ও আদর্শকে প্রতিষ্ঠা করতে মরহুম আব্দুল মান্নান যে অগ্রণী ভূমিকা পালন করেছেন তা নেতাকর্মীদের কাছে চিরস্মরণীয় হয়ে থাকবে।  

শোকবার্তায় যুক্তরাজ্য বিএনপি মরহুমের রুহের মাগফিরাত কামনা করে পরকালে জান্নাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।     



আপনার মন্তব্য

আলোচিত