সিলেটটুডে ডেস্ক

২১ অক্টোবর, ২০২০ ২১:০৭

নিউ ইয়র্কে ব্যবসায়ী হুসেইন চৌধুরীকে সংবর্ধনা

নিউ ইয়র্কে ব্যাপক আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে বিশিষ্ট ব্যবসায়ী হুসেইন চৌধুরীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

২০ অক্টোবর মঙ্গলবার রাতে বাংলাদেশি-আমেরিকান কমিউনিটি ব্রঙ্কসের স্টার্লিং-বাংলাবাজার এলাকার একটি অভিজাত পার্টি সেন্টারে যুক্তরাষ্ট্র ও বাংলাদেশের তরুণ ব্যবসায়ী-উদ্যোক্তা হুসেইন চৌধুরীকে এ সংবর্ধনা প্রদান করেন।

ডায়নামিক ভেন্ডার, সিএন্ডসি ম্যানেজমেন্ট এলএলসি ও টপগ্র্যান্ড ফার্মেসির সিইও হুসেইন চৌধুরী যুক্তরাষ্ট্র ও বাংলাদেশে বেশ কটি ব্যবসা পরিচালনা করছেন।

গোল্ডেন প্যালেসের কর্ণধার ও বাংলাবাজার বিজনেস এসোসিয়েশনের সহ-সভাপতি বিলাল ইসলাম, ফোনস ক্লাবের কর্ণধার সুমন চৌধুরী এবং টি মোবাইল রিটেইল ব্যবসায়ী তারিন চৌধুরীর সার্বিক তত্ত্বাবধানে ব্যতিক্রমী এ আয়োজনে নিউইয়র্কে বসবাসরত হুসেইন চৌধুরীর বন্ধু-বান্ধব, পারিবারিক সদস্য ও শুভানুধ্যায়ীরা যোগ দেন।

আয়োজকদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান হয় সংবর্ধিত হুসেইন চৌধুরীকে। এ সময় ফুলেল শুভেচ্ছা আর ভালোবাসায় সিক্ত হুসেইন চৌধুরী বলেন, এ সংবর্ধনা আমার জীবনের অনন্য পাওয়া। এ সম্মাননা আমার আরও বহু দূর এগিয়ে যাওয়ার প্রেরণা হয়ে থাকবে।

তিনি আয়োজকদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা জানিয়ে ব্যবসার মাধ্যমে দেশ-প্রবাসে মানবকল্যাণে ভূমিকা রাখার প্রত্যয় ব্যক্ত করেন। তিনি বাংলাদেশের সামগ্রিক উন্নয়নে প্রবাসীদের অবদানের কথা উল্লেখ করে দেশে বেশি বেশি বিনিয়োগেরও আহবান জানান।

ব্রঙ্কস বাংলাদেশ এসোসিয়েশনের সভাপতি এ ইসলাম মামুনের সঞ্চালনায় ও সুন্দরবন গ্রোসারির সিইও স্বপন তালুকদারের বিশেষ সহযোগিতায় এ অনুষ্ঠানে অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন খলিল বিরিয়ানি ও খলিল চায়নিজের সিইও মো. খলিলুর রহমান, হালাল বীস অ্যান্ড বার্গারের সিইও ইমন খান, কমিউনিটি এক্টিভিস্ট ইমাদ চৌধুরী, সোহেল মিয়া, তৌফিক রহমান, ফাহিম আহমেদ, ফয়সল চৌধুরী, সুমন আহমেদ, মামুন আহমেদ, হাসান চৌধুরী, আশফাক চৌধুরী, ফজলুর রহমান, ইমন চৌধুরী, কামাল ইসলাম, ইফতেখার আহমেদ, শফিক আহমেদ, সালমান চৌধুরী প্রমুখ। পরে সবাইকে ডিনারে আপ্যায়িত করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত