ডেস্ক রিপোর্ট

২১ ডিসেম্বর, ২০১৫ ১৭:৫০

'শত নাগরিক' যুক্তরাজ্য শাখার আহবায়ক কমিটি গঠন

যুক্তরাজ্যে গঠিত হয়েছে শত নাগরিক এর আহবায়ক কমিটি।

বিশিষ্ট রাজনীতিবিদ লেখক কলামিষ্ট, গোলাপগঞ্জ-বিয়ানীবাজার সংবাদ সম্পাদক, গ্রেটার সিলেট শত নাগরিক কমিটির প্রথম যুগ্ম আহবায়ক এডভোকেট মাওলানা রশীদ আহমদকে আহবায়ক করে ২৮ সদস্য বিশিষ্ট এ কমিটির সদস্য সচিব করা হয়েছে অবসরপ্রাপ্ত মেজর ফারুক আহমদকে।

অন্যান্য সদস্যবৃন্দ হচ্ছেন- ড. হাসনাত এম হোসাইন, শাহগির বখত ফারুক, ড. মোস্তাফিজুর রহমান হারুন, শামসুল আলম লিটন, ব্যারিস্টার আফজাল জেড সৈয়দ আলী (জামি), ব্যারিস্টার নাজির আহমদ, ড. মোঃ শামসুদ্দিন, ড. মোসাদ্দিক হোসেইন বিশ্বাস (ডামবেল), কাউন্সিলর আ ম অহিদ আহমদ, ব্যারিস্টার এম আমিনুল হক, ড. রুহুল আমিন খন্দকার, প্রফেসর এ এফ এম শামসুদ্দোহা, কাউন্সিলর আয়েশা চৌধুরী, ব্যারিস্টার জ্যোসনা মিয়া, প্রফেসর মামুন মোর্শেদ, প্রফেসর জহির রাজা চৌধুরী।

অন্যান্যদের মধ্যে আছেন অবসরপ্রাপ্ত মেজর আবু বকর সিদ্দিক পিএসসি, এম. সিরাজ উদ্দিন, এম. কামরুজ্জামান মনির, ডঃ মুজিবুর রহমান, আমিনুর রশীদ, এম. সরফরাজ আহমদ আজাদ, কাউন্সিলর সৈয়দ মুহিবুর রহমান, আওরঙ্গজেব বুলবুল, আবু বকর ফয়েজী সুমন ও সৈয়দ জিল্লুল হক।
কমিটি অনুমোদন করেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির আহবায়ক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি, বিশিষ্ট রাষ্ট্রবিজ্ঞানী প্রফেসর ড. এমাজ উদ্দিন আহমদ।

লিখিত পত্র মাধ্যমে গত ১৪ ডিসেম্বর কমিটি অনুমোদন করত: একটি সুখী সমৃদ্ধশালী বাংলাদেশ গঠনে এবং দেশ ও জাতির কল্যাণে কমিটির সম্মানিত সদস্যবৃন্দ সদা সক্রিয় থাকবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

আপনার মন্তব্য

আলোচিত