সিলেটটুডে ডেস্ক

২১ জুন, ২০১৬ ১৩:৫৩

দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশি খুন

দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে এক বাংলাদেশি নিহত হয়েছেন। নিহতের নাম আবরার হোসেন পাপ্পু (৫০)। তাঁর গ্রামের বাড়ি নোয়াখালীতে। গত বছর একই প্রতিষ্ঠানে সন্ত্রাসীদের গুলিতে নিহত হয় আবরার হোসেন পাপ্পুর ছোট ভাই টিপু।

সোমবার (২০ জুন) রাত সাড়ে ১০টার দিকে লুসিকিসিকি শহরের তার নিজ পেট্রোল পাম্পে এ ঘটনা ঘটে। নিহত আবরার হোসেন পাপ্পু নোয়াখালী পৌরসভার ৮নং ওয়ার্ড সোনাপুর গ্রামের সেকান্দর আহমদের ছেলে।

নিহতের পরিবারের বরাত দিয়ে তার মামাতো ভাই দেলোয়ার হোসেন জানান, গত ২৫ বছর ধরে দক্ষিণ আফ্রিকার লুসিকিসিকি শহরের নিজের ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করে আসছিলেন পাপ্পু। সর্বশেষ গত কুরবানি ঈদে বাড়িতে আসেন তিনি। আফ্রিকায় বিভিন্ন সময় সন্ত্রাসীরা তার কাছে চাঁদা দাবি করতো। এরই সূত্র ধরে সোমবার রাতে নিজ প্রতিষ্ঠান পেট্রোল পাম্পে কাজ করছিলেন পাপ্পু। এ সময় কয়েকজন সন্ত্রাসীর পাম্পে এসে পাপ্পুকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি ছুঁড়লে তার মাথায় ও বুকে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে তিনি এবং তার দেহরক্ষী ও এক পথচারী নিহত হন।

এদিকে, রাতে আফ্রিকা থেকে পাপ্পুর বন্ধু মোসলেম উদ্দিনের মাধ্যমে পাপ্পুর মৃত্যুর খবর বাড়িতে পৌঁছলে পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে। ছেলের শোকে কান্না করতে করতে বারবার মূর্ছা যাচ্ছেন তার মা সামছুন নাহার।

আপনার মন্তব্য

আলোচিত