ফ্রান্স প্রতিনিধি

৩০ সেপ্টেম্বর, ২০১৬ ২২:৪৭

প্যারিসে শেখ হাসিনার জন্মদিন পালন

বাংলাদেশের প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ এর সভাপতি শেখ হাসিনার ৬৯তম জন্মদিন পালন করেছে ফ্রান্স আওয়ামীলীগ। ২৮ সেপ্টেম্বৰ ২০১৬ বুধবার বিকেলে প্যারিসের গার দো নর্দের প্যারিজিয়ান ক্যাফে মিলনায়তনে জন্মদিনের অনুষ্ঠান পালিত হয়।

এসময় বক্তারা বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজাত করেন ও নেত্রীর জন্মদিনে ফ্রান্স আওয়ামীলীগকে আরো শক্তিশালী সংগঠন রূপে গড়ে তোলার জন্য প্রত্যয় ব্যক্ত করেন।

বাংলাদেশের তিনবারের সফল প্রধানমন্ত্রী, গণতন্ত্রের মানসকন্যা, প্রিয় নেত্রীর জন্মদিন পালন উপলক্ষে ব্যাপক অনুষ্ঠান মালার আয়োজন করে ফ্রান্স আওয়ামীলীগ। বিপুল সংখ্যক দলীয় নেতা কর্মী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দের উপস্থিতিতে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফ্রান্স আওয়ামীলীগের সভাপতি এম এ কাশেম। সাধারণ সম্পাদক মুজিবুর রহমান মুজিবের প্রাণবন্ত উপস্থাপনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা বেনজির আহমদ সেলিম, মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমদ, মোহাম্মদ আবুল কাশেম, ওয়াহিদ বার তাহের, সোহরাব মৃধা, নাসির চৌধুরী, নজরুল ইসলাম চৌধুরী, আলী হোসেন, জাহিদ হোসেনসহ অঙ্গসংগঠনের নেতারা ।

এ সময় বক্তারা বলেন, জননেত্রী শেখ হাসিনার বহুমুখী প্রতিভাসম্পন্ন দক্ষ নেতৃত্বের কারণেই বাংলাদেশের সুনাম আজ বিশ্বজুড়ে বিস্তৃত। তিনি বিশ্বজুড়ে প্রশংসিত ও নন্দিত হয়েছেন, হচ্ছেন। তিনি জাতির গর্ব ও ভালোবাসা।

এ সময় বক্তারা শেখ হাসিনার ৬৯তম ‘শুভ জন্মদিনে’ তাঁর সুস্থতা ও দীর্ঘায়ু করে শ্রদ্ধাঞ্জলি জানান।

পরে, সব্যসাচী লেখক সামসুল হক স্মরণে এক মিনিট নীরবতা পালন, দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন ফ্রান্স আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ আবুল কাশেম। দোয়া শেষে তবরুক বিতরণ করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত