COVID-19
CORONAVIRUS
OUTBREAK

Bangladesh

Worldwide

49

Confirmed Cases,
Bangladesh

05

Deaths in
Bangladesh

19

Total
Recovered

752,263

Worldwide
Cases

36,205

Deaths
Worldwide

158,688

Total
Recovered

Source : IEDCR

Source : worldometers.info

সিলেটটুডে ডেস্ক

০৭ মে, ২০১৮ ১৬:২৩

ওয়াশিংটনে ডাটাগ্রুপের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

যুক্তরাষ্ট্রের ওয়াশিংটনে আইটি ট্রেনিং ইনস্টিটিউট ডাটাগ্রুপের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৫ মে) দিনব্যাপী পোটম্যাক নদীর তীরে ভার্জিনিয়ার লেসালভেনিয়া স্টেটপার্কে এই বনভোজনের আয়োজন করা হয়।

বনভোজনে ডাটাগ্রুপের ছাত্রছাত্রীরা স্বপরিবারে এবং বন্ধুবান্ধব নিয়ে দিনভর নানা খেলাধুলা, নাচ-গান আর আনন্দের মধ্য দিয়ে কাটান। বনভোজনে কমিউনিটির বিশিষ্ট নেতৃবৃন্দও অংশগ্রহণ করেন এবং বনভোজনের আয়োজন ও ব্যবস্থাপনা নিয়ে সন্তোষ প্রকাশ করেন।

কমিউনিটি নেতৃবৃন্দের মধ্যে বাংলাদেশ এসোসিয়েশন অব গ্রেটার ওয়াশিংটন ডিসির সভাপতি মোহাম্মদ আলমগীর, সাধারণ সম্পাদক এন্থনী পিয়ুষ গোমেজ, প্রাক্তন সভাপতি করিম সালাউদ্দীন, এটি এম আলম, ফ্রেন্ডস এন্ড ফ্যামেলির আবু রুমি, আকতার হোসাইন, সুরবিতানের বুলবুল আকতার, সাংবাদিক আকাস রইস, ফটো সাংবাদিক শামীম হায়দার, কামরুল ইসলাম কামাল সহ আরো অনেকে অংশগ্রহণ করেন।

বনভোজনে শিশুদের বিস্কুট দৌড়, মেধা প্রতিযোগিতা, বড়দের জন্য দৌড়, বালিশ খেলা সহ নানা খেলাধুলার ব্যবস্থা ছিল। খেলাধুলায় বিজয়ীদের মধ্যে প্রথম, দ্বিতীয় ও তৃতীয়দেরকে পুরস্কার প্রদান করা হয়।

বনভোজনে ডাটাগ্রুপের সিইও জাকির হোসাইন প্রতিষ্ঠানের কৃতি ছাত্রছাত্রীদের মধ্যে অ্যাওয়ার্ড প্রদান করেন। ডাটাগ্রুপের ছাত্রছাত্রীদের আয়োজনে অনুষ্ঠিত এই বনভোজন অত্যন্ত সফল ও সার্থক করার জন্য সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এছাড়াও তিনি চাকুরি সংক্রান্ত যেকোনো সহযোগিতার জন্য তার প্রতিষ্ঠানের সাথে যোগাযোগ করার জন্য সবার প্রতি অনুরোধ জানান।

আপনার মন্তব্য

আলোচিত