নিউজ ডেস্ক

০১ ফেব্রুয়ারি , ২০১৫ ১৪:৪১

সম্মিলিত নাট্য পরিষদের উদ্যোগে সিলেটে বর্ণমালার মিছিল অনুষ্ঠিত

ছবিঃ সুমন চৌধুরী

গত বছরের ধারাবাহিকতায় সম্মিলিত নাট্য পরিষদের উদ্যোগে সিলেটে অনুষ্ঠিত হলো বর্ণমালার মিছিল। একই সাথে উৎসবমূখর পরিবেশে বরণ করা হলো ভাষার মাস ফেব্রুয়ারিকে।

রোববার (১ ফেব্রুয়ারি) সকাল ১১টায় সম্মিলিত নাট্য পরিষদের উদ্যোগে ভাষার মাস ফেব্রুয়ারিকে বরণ করে নিতে বর্ণমালার মিছিল বের করা হয়।

মিছিলটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে নগরীর কেন্দ্রীয় শহীদ মিনার বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে। পরে সেখানে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খোয়াজ রহিম। সম্মিলিত নাট্য পরিষদের সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্তের পরিচালনায় উপস্থিত সকলকে মিছিলে অংশ নেওয়ায় ধন্যবাদ জানিয়ে বক্তব্য দেন সিলেট সম্মিলিত নাট্য পরিষদের পরিচালক নিরঞ্জন দে।

মিছিল এবং শহীদ মিনারের কর্মসূচিতে অংশ নেন সিলেটের জেলা প্রশাসক শহিদুল ইসলাম, ভাষাসৈনিক প্রফেসর আব্দুল আজিজ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ব্যারিস্টার আরশ আলী, সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আজিজ আহমদ সেলিম, সাংবাদিক আল আজাদ, সাংস্কৃতিকব্যক্তিত্ব মনির হেলাল, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক সামসুল আলম সেলিম,  মোকাদ্দেস বাবুল, সাংস্কৃতিক ব্যক্তিত্ব গোলাম সোবহান বাবুল প্রমুখ।

সিলেটের অর্ধশতাধিক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এ বর্ণমালার মিছিলে অংশ নেয়।


আপনার মন্তব্য

আলোচিত