Advertise

শাবি প্রতিনিধি

২৩ মে, ২০২০ ২১:৩৮

নিম্নবিত্তদের মাঝে শাবির সমাজবিজ্ঞান অ্যালামনাইয়ের ইফতার বিতরণ

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে সৃষ্ট সমস্যার ফলে নিম্নআয়ের মানুষগুলো কর্মহীন হয়ে পড়েছেন। তাই নিম্নবিত্ত পরিবারের মাঝে ইফতারসামগ্রী বিতরণ করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) সমাজবিজ্ঞান বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশন।

শনিবার (২৩ মে) সন্ধ্যায় বিষয়টি জানান সমাজবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ও অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আল আমিন রাব্বী।

তিনি জানান, সমাজবিজ্ঞান বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন ডি এর সামনে, ৩য় ধাপে শতাধিক গরীব ও দুস্থ পরিবার এবং ক্যাম্পাসের নিরাপত্তা কর্মীদের ইফতারসামগ্রী দেওয়া হয়েছে।

অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আল আমিন রাব্বীর সঞ্চালনায় ইফতার বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন, অ্যালামনাইয়ের সভাপতি মো. আখতারুজ্জামান চৌধুরী, সমাজবিজ্ঞান বিভাগের অধ্যাপক এবং নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, অ্যালামনাইয়ের সাবেক সভাপতি রাশেদুল হক, সাংগঠনিক সম্পাদক ও সহকারী অধ্যাপক আশীষ কুমার বনিক, প্রচার সম্পাদক জাহাঙ্গীর হাসান প্রমুখ।

ইফতার সামগ্রী বিতরণকালে অ্যালামনাইয়ের সভাপতি মো. আখতারুজ্জামান চৌধুরী উপস্থিত সকলকে ধন্যবাদ জানান। এসময় তিনি সমাজবিজ্ঞান পরিবারের সকলকে অধিক হারে এই চলমান কার্যক্রমে অংশগ্রহণের আহবান জানান। এছাড়া বিভাগের শিক্ষার্থীদের সহায়তার এ কার্যক্রম সচল রাখা হবে বলে জানান তিনি।

উল্লেখ্য, প্রথম ধাপে অ্যালামনাই অ্যাসোসিয়েশন এর পক্ষ থেকে ৫০ জন অসহায় মানুষকে সহায়তা দেয়া হয়। দ্বিতীয় ধাপে পরিচয় গোপন রেখে বিভাগের অসচ্ছল শিক্ষার্থীদের সহায়তা দেয়া হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত