নিজস্ব প্রতিবেদক

১০ অক্টোবর, ২০১৫ ২১:০৫

৭৫ বছর পূর্তি উদযাপন করবে মদন মোহন কলেজ, প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ

৭৫ বছর পূর্তি উদযাপন করবে সিলেটের ঐত্যহীবাহী মদন মোহন কলেজ। এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেব উপস্থিত থাকার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমন্ত্রণ জানানো হয়েছে।
আজ (শনিবার) সন্ধ্যায় এক সংবাদ সম্মেলনের কলেজের অধ্যক্ষ ড. আবুল ফতেহ ফাত্তাহ এ তথ্য জানিয়েছেন।

৭৫ বছর পূর্তি ও প্রাক্তন শিক্ষার্থী পুণর্মিলনী উপলক্ষ্যে শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন রবিবার থেকে শুরু হবে।

৭৫ বছর পূর্তি ও প্রাক্তন শিক্ষার্থী পুণর্মিলনী উপলক্ষ্যে শনিবার কলেজের শিক্ষক মিলনায়তনে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে কলেজ তিনি জানান, চলতি বছরের ডিসেম্বরের ২৫ থেকে ৩১ তারিখের মধ্যে ৭৫ বছর পূর্তির ৩ দিন ব্যাপী অনুষ্ঠানের আয়োজন করা হবে। এ লক্ষ্যে রবিবার থেকে প্রাক্তন শিক্ষার্থীরা রেজিস্ট্রেশন করতে পারবেন। নিবন্ধন ফি ১৫০০ টাকা নির্ধারণ করা হয়েছে। নিবন্ধনের জন্য স্থানীয় পূবালী ব্যাংক (স্টেডিয়াম শাখা), ইউসিবিএল (লামা বাজার শাখা) দুটি দুটি ব্যাংক হিসাব খোলা হয়েছে।

সংবাদ সম্মেলনে তিনি জানান, কলেজ গভর্ণিং বডির সিদ্ধান্ত অনুযায়ী কলেজ অধ্যক্ষের নেতৃত্বে ৯১ সদস্য বিশিষ্ট প্লাটিনাম জুবিলি সেলিব্রেশন ও এক্স স্টুডেন্টস পূনর্মিলন কমিটি গঠন করা হয়েছে। এছাড়াও ৩ দিন ব্যাপী ৭৫ বছর পূর্তি অনুষ্ঠান সুষ্ঠুভাবে সম্পন্ন করার লক্ষ্যে ২০ টি উপ-কমিটি গঠন করা হয়েছে।

ড. ফাত্তাহ আরো জানান, দেশ বিদেশের অবস্থানরত প্রাক্তন শিক্ষার্থীরা কলেজের ওয়েভসাইট ভিজিট করে রেজিস্ট্রেশন ফরম উত্তোনন করে ১৫০০ টাকা ফি দিয়ে নাম নিবন্ধন করতে পারবেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও গভর্ণিং বডির সদস্য আশফাক আহমদ, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গভর্ণিং বডির সদস্য আসাদ উদ্দিন আহমদ, আওয়ামী লীগ নেতা ও গভর্ণিং বডির সদস্য বিজিত চৌধুরী, গভর্ণিং বডির সদস্য বেদানন্দ ভট্টাচার্য্য, উপাধ্যক্ষ সর্ব্বানী অর্জুন প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত