সিলেটটুডে ডেস্ক

২৯ নভেম্বর, ২০১৫ ১৮:৪৪

খেলাধুলা আমাদের ইতিহাস ও ঐতিহ্যের একটি অংশ: সালেহ উদ্দিন

মোজো আন্ত-ইউনি ফুটবল টুর্নামেন্ট ফাইনাল ও পুরস্কার বিতরণ

সিলেট মেট্রোপলিটন ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. মো. সালেহ উদ্দিন বলেছেন, খেলাধুলা আমাদের ইতিহাস ও ঐতিহ্যের একটি অংশ। অনেক ঐতিহ্যবাহী খেলা হারিয়ে যাচ্ছে। ইতিহাস-ঐতিহ্যকে লালন করতে স্কুল, কলেজ ও ইউনিভার্সিটি এবং গ্রাম পর্যায়ে খেলাধুলার আগ্রহ সৃষ্টি করতে হবে। বিশেষ করে শিক্ষার্থীদের খেলাধুলা করা প্রয়োজন। শারীরক ও মানসিক বিকাশে খেলাধুলার গুরুত্ব অপরিসীম। তিনি মোজোকে এরকম উদ্যোগ গ্রহণের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

মেট্রোপলিটন ইউনিভার্সিটি স্পোর্ট ক্লাব আয়োজিত মোজো ইন্টা-ইউনি ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। এমসি কলেজ ছাত্রাবাস মাঠে ফাইনাল ম্যাচে বিবিএ ২৯ কে ২/১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় বিবিএ৩৩।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল, আকিজ ফুড এন্ড বেভারেজ এর রিজিওনাল ম্যানেজার এস এম শাহজাহান। এসময় উপস্থিত ছিলেন, মেট্রোপলিটন ইউনিভার্সিটির ব্যবসা ও অর্থনীতি অনুষদের ডিন ড. তাহের বিল্লাল খলিফা, মেট্রোপলিটন ইউনিভার্সিটির সিএসই বিভাগের প্রধান চৌধুরী মো. মোক্কামেল ওয়াহিদ, আকিজ ফুড এন্ড বেভারেজ এর কর্মকর্তা আবু সাঈদ চৌধুরী, মোট্রোপলিটন ইউনিভার্সিটির ব্যবসা প্রশাসন বিভাগের প্রধান মো: জামাল উদ্দিন, জনসংযোগ কর্মকর্তা ও মেট্রোপলিটন ইউনিভার্সিটি স্পোর্ট ক্লাবের উপদেষ্টা লোকমান আহমদ চৌধুরী, সিলেট বিভাগীয় ক্রিকেটর কোচ মাহমুদ ইমন, নির্বাহী সদস্য ফরহাদ কোরেশী, ম্যাচ রেফারী মেট্রোপলিটন ইউনিভার্সিটি (প্রশাসন) পরিচালক তারেক ইসলাম ও মাঠ রেফারী সাইদুর রহমান পলাশ, মেট্রোপলিটন ইউনিভার্সিটি স্পোর্ট ক্লাবের সভাপতি রায়হান জামান, সাধারণ সম্পাদক নাদিম ফারহান, মেট্রোপলিটন ইউনিভার্সিটি ক্রিকেট দলে অধিনায়ক আব্দুল কুদ্দুস পাপ্পু, স্পোর্ট ক্লাবের সাবেক সভাপতি ফাহিম চৌধুরী, সাধারণ সম্পাদক তৌফিক রাজা প্রমুখ। 

আপনার মন্তব্য

আলোচিত