শাবি প্রতিনিধি

৩০ নভেম্বর, ২০১৫ ১৯:১৬

শাবিতে সংঘর্ষের ঘটনায় বহিস্কার ১, তদন্ত কমিটি গঠন

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) দুই বিভাগের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষ ঘটনায় একজনকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। এছাড়া এঘটনায় পাঁচ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

সোমবার শাবির সহকারী প্রক্টর ওমর ফারুক জানান, হামলার ঘটনায় জড়িত থাকা এবং শিক্ষক লাঞ্ছিত করায় নৃবিজ্ঞান বিভাগের স্নাতকোত্তর শ্রেণীর আসিফ হোসেন রনিকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

এছাড়া শাবির প্রক্টর অধ্যাপক ড. কামরুজ্জামান চৌধুরীকে প্রধান করে পাঁচ সদস্যের এক তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটির সদস্যরা হলেন- নৃবিজ্ঞান বিভাগের প্রধান অধ্যাপক ড. এ.কে.এম মাযহারুল ইসলাম, সহকারী অধ্যাপক আ.ফ.ম জাকারিয়া, আইপিই বিভাগের প্রধান আব্দুল মুকিদ মো. মোকাদ্দেস এবং সহকারী প্রক্টর জাহিদ হাসান।

প্রক্টর অধ্যাপক কামরুজ্জামান চৌধুরী বলেন, সংঘর্ষের ঘটনায় জড়িত থাকায় এক শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। তবে ঘটনার সাথে কারা জড়িত আছে তাদেরকে তদন্ত করে বের করা হবে বলে জানান তিনি।

উল্লেখ্য, রোববার বিকালে ফুটবল খেলাকে কেন্দ্র করে বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগ ও আইপিই বিভাগের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে করে আইপিই বিভাগের ৩জন শিক্ষার্থী আহন হন।

আপনার মন্তব্য

আলোচিত