ডেস্ক রিপোর্ট

০১ ডিসেম্বর, ২০১৫ ১৮:০৯

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে শোকসভা অনুষ্ঠিত

দুই শিক্ষকের মৃত্যুতে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে শোকসভা অনুষ্ঠিত হয়েছে। দেশ বরেণ্য ভেটেরিনারিয়ান ও বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের মাইক্রোবায়োলজি ও হাইজিন বিভাগের শিক্ষক প্রফেসর ড. মোঃ মুনসুরুল আমীন ও সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের কৃষি প্রকৌশল ও কারিগরি অনুষদের শিক্ষক এ জেড এম শরীফুল আলম সম্প্রতি পরলোকগমণ করেছেন। এই দুই শিক্ষককে স্মরণ করতেই শোকসভার আয়োজন করে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি।

আজ বেলা এগারটায় শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মোহাম্মদ নূর হোসেন মিঞার সভাপতিত্ত্বে প্রধান আলোচক হিসেবে শোকসভায় অংশ নেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ গোলাম শাহি আলম।

শোক সভায় আরো উপস্থিত ছিলেন ভেটেরিনারি অ্যান্ড এনিম্যাল সায়েন্স অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ মোহন মিয়া, কৃষি অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ এ.এফ.এম সাইফুল ইসলাম, মাৎস্যবিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ শাহাব উদ্দিন, কৃষি অর্থনীতি ও ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন প্রফেসর ড. মিটু চৌধুরী, কৃষি প্রকৌশল ও কারিগরি অনুষদের ডিন পীযুষ কান্তি সরকার, পরিচালক (ছাত্র পরামর্শ ও নির্দেশনা) প্রফেসর ড. মোঃ মতিয়ার রহমান হাওলাদার, প্রক্টর প্রফেসর ড. মোঃ আবদুল বাসেত, জনসংযোগ ও প্রকাশনা দফতরের পরিচালক মোঃ আনিসুর রহমানসহ শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ। বক্তারা অনেকেই প্রফেসর ড. মোঃ মুনসুরুল আমীনের সরাসরি ছাত্র। স্মৃতিচারণ করতে গিয়ে অনেকে শিক্ষক আবেগ-আপ্লুত হয়ে পরেন।

পরবর্তীতে দোয়ার মাধ্যমে মরহুম দুই শিক্ষকের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত