রাসেল আল মাসুদ, শাবিপ্রবি

০৬ ডিসেম্বর, ২০১৫ ১৮:১৪

১০ ডিসেম্বর শাবিতে শুরু হচ্ছে তিন দিন ব্যাপী চলচ্চিত্র উৎসব

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৩-১৪ সেশনের ব্যাচ ‘ঋদ্ধ’ আগামী ১০, ১১ এবং ১২ ডিসেম্বর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে তিন দিন ব্যাপী চলচ্চিত্র উৎসবের আয়োজন করতে যাচ্ছে।  

বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে এই তিন দিনে মোট নয়টি চলচ্চিত্র প্রদর্শিত হবে। উৎসবের প্রথম দিন ১০ ডিসেম্বর, বৃহস্পতিবার বিকাল ৪ টায় প্রদর্শিত হবে ‘Ant Man’ এবং সন্ধ্যা ৬ টায় ‘কেয়ামত থেকে কেয়ামত’।

দ্বিতীয় দিন, ১১ ডিসেম্বর, শুক্রবার সকাল ১০টায় ‘Miracle in Cell no.7’ , বিকাল ৩টায় ‘হঠাৎ বৃষ্টি’, সন্ধ্যা ৬টায় ‘The Croods’ এ তিনটি চলচ্চিত্র দেখানো হবে।

তৃতীয় এবং শেষদিন, ১২ ডিসেম্বর, শনিবার সকাল ১০টায় ‘Curious Case of Benjamin Button’, দুপুর ১টায় ‘Mission Impossible: Rouge Nation’, বিকাল ৪টায় ‘খোঁজ- দ্যা সার্চ’, এবং সন্ধ্যা ০৬টা ৩০ মিনিটে  ‘A Walk to Remember’ মোট চারটি চলচ্চিত্র দেখানো হবে।

চলচ্চিত্রের টিকেট পাওয়া যাবে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের সেন্ট্রাল লাইব্রেরির সামনে ঋদ্ধ’র টেন্টে। এছাড়া প্রদর্শনীর ঠিক পূর্বে সেন্ট্রাল অডিটোরিয়ামের সামনে টিকেট কাউন্টারেও পাওয়া যাবে টিকেট।

উল্লেখ্য, নভেম্বরের ৯ তারিখে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক মোঃ কামরুজ্জামান চৌধুরীর উপস্থিতিতে ২০১৩-১৪ সেশনের ব্যাচ ‘ঋদ্ধ’ নাম নিয়ে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে। ‘ঋদ্ধ- ইন্ট্রো ১৩’ কমিটির হিসাবরক্ষক মোঃ শাহরিয়ার ইসলাম জানান, চলচ্চিত্র উৎসবের মধ্য দিয়ে ‘ঋদ্ধ’ তার কার্যক্রম শুরু করতে যাচ্ছে। তিনি আরও জানান, আগামী বছর জানুয়ারির প্রথম সপ্তাহে ‘ঋদ্ধ’র আয়োজনে তিনদিন ব্যাপী মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা, দেশের প্রথম সারির একটি ব্যান্ডের কনসার্ট, টি-শার্ট উদ্বোধন, সাইকেল র‍্যালিসহ বিভিন্ন কর্মসূচি থাকবে।

আপনার মন্তব্য

আলোচিত