নিউজ ডেস্ক

২২ ডিসেম্বর, ২০১৫ ১০:০৫

ঢাকা কলেজে অভিযানে অস্ত্র উদ্ধার, ২০ ছাত্র আটক

ঢাকা কলেজ ছাত্রাবাসে অভিযান চালিয়ে চাপাতি, রামদাসহ বেশ কিছু দেশী অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। সন্দেহভাজন ২০ ছাত্রকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যায় পুলিশ। তবে শিক্ষকদের দাবি তল্লাশির ব্যাপারে তাদের আগে থেকে কিছু জানানো হয়নি।

রাত আনুমানিক একটার দিকে ঢাকা কলেজের সাতটি ছাত্রাবাসে তল্লাশি অভিযান চালায় পুলিশ। ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) রমনা জোনের যুগ্ম কমিশনারের নেতৃত্বে তল্লাশিতে অংশ নেয় নিউমার্কেট, রমনা এবং ধানমন্ডি থানার পুলিশ।

তল্লাশি চালিয়ে হলের বিভিন্ন কক্ষ থেকে বেশ কিছু দেশি অস্ত্র উদ্ধার করা হয়। তল্লাশির সময় উপস্থিত ছিলেন হলগুলোর দায়িত্বে থাকা শিক্ষকরা।

ঢাকা কলেজের উত্তর ছাত্রাবাসের সহকারী হোস্টেল সুপার ওবায়দুল করিম বলেন, অভিযান যে আজকে হবে এ বিষয়ে কিছুই জানিনা। এখানে স্পটে আমরা ইনফর্ম হয়েছি যে উনারা এসেছেন। আমরা বিশ্বাস করি এটা কোন ইনটেনশনালি করা হয়নি। যাদের নেয়া হইছে তাদেরও ইনটনশনালি নেয়া হয়নি।

বৃহস্পতিবার ঢাকা কলেজের ছাত্রদের সঙ্গে ব্যবসায়ীদের সংঘর্ষের ঘটনার প্রেক্ষিতে এ অভিযান কিনা জানতে চাইলে পুলিশ জানায় ওই ঘটনার সঙ্গে এ অভিযানের কোন সম্পর্ক নেই। এটি তাদের রুটিন ওয়ার্ক।

ডিএমপি’র রমনা জোনের যুগ্ম কমিশনার আব্দুল বাতেন বলেন, এই সার্চিংটা একটা রুটিন ওয়ার্কের মতোই। এটা কোন পার্টিকুলার সাবজেক্টের উপর করছি না। ছাত্র নাম ধরে কোন অপরাধী এখানে অবস্থান করেন কিনা এসব বিষয় নিয়েই আমরা রেইড করেছি। এখানে কিছু চাপাতি, রড, রামদা টাইপের কিছু অস্ত্র আমরা কোন কোন রুম থেকে পেয়েছি। যাদের রুম থেকে পেয়েছি এমন ২০ জনকে আপাতত আমরা নিচ্ছি।

২০ ছাত্রের ব্যাপারে অধিকতর খোঁজখবর নেয়া হবে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

চ্যালেন আই অনলাইন।

আপনার মন্তব্য

আলোচিত