শাবি প্রতিনিধি

২৪ ডিসেম্বর, ২০১৫ ১১:০১

শাবিতে ক্যারিয়ার বিষয়ক আড্ডা শনিবার

‘ক্যারিয়ার আড্ডা ওইথ সুশান্ত পাল’ শিরোনামে ২৬ ডিসেম্বর (শনিবার)  শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ক্যারিয়ার বিষয়ক আড্ডা   অনুষ্ঠিত হবে। সকাল ১০টা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে এ আড্ডা শুরু হবে বলে জানিয়েছে ‘গ্র্যাজুয়েট ডেভেলপমেন্ট নেটওয়ার্ক সাস্ট’।

দিনব্যাপী এ অনুষ্ঠানে মূল বক্তা হিসবে উপস্থিত থাকবেন ৩০তম বিসিএস মেধা তালিকায় ১ম স্থান অর্জনকারী সুশান্ত পাল। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সংগঠনটির উপদেষ্টা পেট্রোলিয়াম অ্যান্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ. জাকারিয়া এবং অর্থনীতি বিভাগের প্রভাষক মোঃ. গিয়াস উদ্দিন খান।

আয়োজকরা জানান, আড্ডায় মোটিভেশনাল স্পিচ, বিসিএস এক্সাম প্রিপারেশন টিপস, আইবিএ-এমবিএ এক্সাম প্রিপারেশন টিপস, জব ইন্টার্ভিউ টিপস ও প্রশ্নোত্তর পর্বসহ ৫টি কন্টেন্ট থাকবে।
সংগঠনটির আহ্বায়ক মমিনুল সুমন বলেন, ’গ্র্যাজুয়েট ডেভেলপমেন্ট নেটওয়ার্ক সাস্ট’ সবসময় সকল শিক্ষার্থীদের যেকোনো বিষয়ের দক্ষতা উন্নয়নে কাজ করে যাবে। তিনি আরও বলেন এই প্রোগ্রামসহ সংগঠনটির সামনের সকল প্রোগ্রাম সাস্টসহ সিলেটের অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানের  সকল শিক্ষার্থীদের জন্য উন্মুক্ত (কোন ধরণের রেজিস্ট্রেশন লাগবে না) থাকবে।
প্রোগ্রাম সম্পর্কিত যে কোন তথ্যের জন্য সংগঠনের অফিসিয়াল নম্বর ০১৬১৪৩৬৭৮৭৮ তে যোগাযোগ করা যাবে।

আপনার মন্তব্য

আলোচিত