সিলেটটুডে ডেস্ক

১২ মার্চ, ২০২৩ ২৩:৫৩

লিডিং ইউনিভার্সিটির ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সিলেটের প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটি ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে। রোববার (১২ মার্চ ২০২৩) তারিখে বিশ্ববিদ্যালয়ের ২২টি বাস, কার এবং মটর সাইকেল নিয়ে সকাল সাড়ে দশটায় লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ড. সৈয়দ রাগীব আলীর নেতৃত্বে শোভাযাত্রাটি তালতলা পয়েন্ট থেকে শুরু করে যীতুমিয়ার পয়েন্ট-লামাবাজার-রিকাবিবাজার-চৌহাট্রা- কুমারপারা-নাওরপুল-শিবগঞ্জ-টিলাগড়-এমসি কলেজ-শাহীঈদগাহ-আম্বরখানা-সুবিদবাজার-মদিনা মার্কেট-তেমুখি পয়েন্ট হয়ে লিডিং ইউনিভার্সিটি ক‍্যাম্পাসে গিয়ে শেষ হয়।

লিডিং ইউনিভার্সিটির শোভাযাত্রাকে ফুলেল শুভেচ্ছা দিয়ে স্বাগত জানিয়েছেন সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ, এমসি কলেজ, মদনমোহন কলেজ, সিলেট সরকারি মহিলা কলেজ, সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা, আনন্দনিকেতন, স্কলার্সহোম, উইমেন্স মডেল কলেছ ও রাগীব-রাবেয়া প্রতিবন্ধী স্কুলসহ সিলেট নগরীর বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রতিনিধি ও অধ‍্যক্ষগণ এবং বিভিন্ন পয়েন্টে উপস্থিত ব‍্যবসায় ও রাজনৈতিক নেতৃবৃন্দ। এসময় লিডিং ইউনিভার্সিটির পক্ষথেকে মিষ্টি বিতরণ করা হয় ও ২২তম প্রতিষ্ঠাবার্ষিকীর টি-শার্ট প্রদান করা হয়।

শোভাযাত্রা পরবর্তী বিশ্ববিদ্যালয় ক‍্যাম্পাসে ভারপ্রাপ্ত উপাচার্য ও ট্রেজারার বনমালী ভৌমিকের সভাপতিত্বে অনুষ্ঠিত মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান দানবীর ড. সৈয়দ রাগীব আলী। এসময় তিনি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক -শিক্ষার্থী এবং কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন। অনুষ্ঠানে দর্শকদের মাতিয়ে গান পরিবেশন করেন জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের ভাইস-প্রিন্সিপাল প্রফেসর ডা. এ.কে.এম. দাউদ।

 বিশ্ববিদ্যালয়ের কালচারাল ক্লাবের আয়োজনে এ অনুষ্ঠানে গান পরিবেশন করেন বাংলাদেশ বেতার ও টেলিভিশনের তালিকাভুক্ত নিয়মিত শিল্পী মিসেস রাখী ভৌমিক ও কালচারাল ক্লাবের সদস্যবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত