শাবিপ্রবি প্রতিনিধি

৩০ এপ্রিল, ২০২৩ ১৪:৫৬

শাবিতে প্রথম নারী ট্রেজারার অধ্যাপক আমিনা

সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) নতুন ট্রেজারার হিসেবে অধ্যাপক আমিনা পারভীনকে নিয়োগ দিয়েছেন বিশ্ববিদ্যালয়ের আচার্য ও রাষ্ট্রপতি। নতুন নিয়োগ পাওয়া আমিনা পারভীন ১৯৮৬ সালে প্রতিষ্ঠিত বিশ্ববিদ্যালয়টির প্রথম নারী ট্রেজারার।

আমিনা পারভীন শাবিপ্রবির সমাজকর্ম বিভাগের শিক্ষক। রোববার (৩০ এপ্রিল) সকালে শিক্ষা মন্ত্রণালয় এক প্রজ্ঞাপনের মাধ্যমে তার নিয়োগের বিষয়টি জানানো হয়।

সকালে শিক্ষা মন্ত্রণালয়ের উপ সচিব রোখছানা আখতার স্বাক্ষরিত এক প্রজ্ঞাপন বিশ্ববিদ্যালয়ে পাঠানো হয়। ওই প্রজ্ঞাপনের মাধ্যমে জানা যায়, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের প্রফেসর আমিনা পারভীনকে চার বছরের জন্য শাবিপ্রবিতে নিয়োগ দিয়েছেন আচার্য। যোগদানের তারিখ থেকে ৪ বছর পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষের দায়িত্ব পালন করবেন তিনি।

নিয়োগ পাওয়ার প্রতিক্রিয়ায় সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আমিনা পারভিন বলেন, আমার উপর অর্পিত দায়িত্ব আমি সততা ও দক্ষতার সাথে পালনের চেষ্টা করবো। বিশ্ববিদ্যালয়ের বর্তমান ট্রেজারার অধ্যাপক আনোয়ারুল ইসলামের মেয়াদ ১১ মে শেষ হচ্ছে।

আপনার মন্তব্য

আলোচিত