শাবিপ্রবি প্রতিনিধি

২৫ মার্চ, ২০২৪ ০০:০১

শাবিপ্রবিতে এপিএ সূচক নির্ধারণী সভা অনুষ্ঠিত

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) ২০২৪-২৫ অর্থ বছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তির (এপিএ) সূচক নির্ধারণী সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৪ মার্চ) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন-২ এর সম্মেলন কক্ষে এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. কবির হোসেন।

অনুষ্ঠানে এপিএ এর ফোকাল পয়েন্ট আ ফ ম মিফতাউল হকের সঞ্চালনায় বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক আমিনা পারভীন, সাস্ট রিসার্চ সেন্টারের পরিচালক অধ্যাপক ড. এস এম সাইফুল ইসলাম, বিভিন্ন বিভাগ, দপ্তর ও হলের ৫৮ জন এপিএ ফোকাল পয়েন্ট উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে উপ-উপাচার্য বলেন, এপিএ’র অধীনে আপনারা যে প্রশিক্ষণসমূহ করছেন সেগুলোকে কাজে লাগাতে সচেষ্ট থাকুন। সবাই কাজ করছে, তাই আমরা অনেক আউটপুট পাচ্ছি। আপনাদের কাজের মাধ্যমে এ বিশ্ববিদ্যালয় এগিয়ে যাচ্ছে। আগামীতে স্মার্ট বাংলাদেশ গঠনে শাবিপ্রবি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার আশা ব্যক্ত করেন তিনি। সভা শেষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক জিয়া রহমানের মৃত্যুতে ১ মিনিট নীরবতা ও তার রুহের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

প্রসঙ্গত, বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি) কর্তৃক প্রদান করা এপিএ’র ৭০টি সূচকের মধ্যে ৩০টিকে বাছাই করে কাজ শুরু করবে শাহজালাল বিশ্ববিদ্যালয়।

আপনার মন্তব্য

আলোচিত