সিলেটটুডে ডেস্ক

২৭ মার্চ, ২০২৪ ১৯:৪৯

ঢাবিতে ভর্তি পরীক্ষার তালিকা প্রকাশ বৃহস্পতিবার

ঢাবিতে ভর্তি হওয়া সকল ছাত্রছাত্রীদের একটি স্বপ্ন।প্রতিবছর ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করে ঢাবিতে পড়ার সুযোগ করে নেয় অনেক শিক্ষার্থী।এবারও তাই প্রতিবছরের মতো ঢাবিতে ২০২৩-২০২৪ শিক্ষাবর্ষে বিজ্ঞান, ব্যবসায় শিক্ষা, কলা, আইন ও সামাজিক বিজ্ঞান এবং চারুকলা ইউনিটে প্রথম বর্ষ সম্মানে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হবে বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টায়।

বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।এতে বলা হয়, বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক আব্দুল মতিন চৌধুরী ভার্চুয়াল ক্লাসরুমে উপাচার্য অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল এই ফল প্রকাশ করবেন।

বিস্তারিত ফলাফল admission.eis.du.ac.bd ওয়েবসাইটে জানা যাবে।
টেলিটক, রবি, এয়ারটেল ও বাংলালিংক মোবাইল নম্বর থেকে 'কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিট'-এর জন্য DU ALS roll no, 'বিজ্ঞান ইউনিট'-এর জন্য DU SCI roll no, 'ব্যবসায় শিক্ষা ইউনিট'-এর জন্য DU BUS roll no এবং 'চারুকলা ইউনিট'-এর জন্য DU FRT roll no টাইপ করে ১৬৩২১ নম্বরে send করে ফিরতি SMS-এও ফলাফল জানা যাবে।

গত ২৩ ফেব্রুয়ারি আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটের মধ্য দিয়ে এবারের ভর্তি পরীক্ষা শুরু হয়। পরদিন  ব্যবসায় শিক্ষা ইউনিট, ১ মার্চ বিজ্ঞান ইউনিট এবং ৯ মার্চ চারুকলা ইউনিটের ভর্তি পরীক্ষা নেওয়া হয়।

চারুকলা বাদে বাকি ইউনিটের পরীক্ষা এবার ঢাকাসহ দেশের আটটি বিভাগীয় শহরের কেন্দ্রে অনুষ্ঠিত হয়।

আপনার মন্তব্য

আলোচিত