নিজস্ব প্রতিবেদক

১৯ ফেব্রুয়ারি , ২০১৫ ০৩:৩৮

শাবিপ্রবি'র ছাত্রলীগ সভাপতির উপর হামলা

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) ছাত্রলীগের সভাপতি সঞ্জীবন চক্রবর্তী পার্থের উপর হামলার অভিযোগ পাওয়া গেছে। বুধবার রাত সাড়ে ১০টার দিকে সিলেট নগরীর তোপখানায় একদল যুবক তার উপর হামলা চালায়। এসময় পার্থ দৌঁড়ে পালিয়ে আত্মরক্ষা করেন। এ ঘটনার জন্য পার্থ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের অঞ্জন-উত্তম গ্রুপের নেতাকর্মীদের দায়ি করেছেন। পার্থ শাবিপ্রবির পরিসংখ্যান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী।

শাবিপ্রবি ছাত্রলীগ সভাপতি সঞ্জীবন চক্রবর্তী গণমাধ্যমকে জানান- বুধবার রাতে তিনি সিলেট নগরীর তোপখানাস্থ ভূমি অফিস সংলগ্ন তার এক আত্মীয়ের বাসা যান। ভূমি অফিসের সামনে শাবি ছাত্রলীগ নেতা অঞ্জন ও উত্তমের নেতৃত্বে ২০-২৫ জন ক্যাডার যুবক তার উপর হামলা চালান। একপর্যায়ে তিনি দৌঁড়ে তার আত্মীয়ের বাসায় ঢুকে আত্মরক্ষা করেন। সেখানেও সন্ত্রাসীরা তার উপর হামলা চালানোর চেষ্টা করে। একপর্যায়ে এলাকার লোকজন প্রতিরোধ গড়ে তুলে একজনকে আটক করে পুলিশে সোর্পদ করেন। 

তবে পার্থের অভিযোগ অস্বীকার করে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা অঞ্জন রায় গণমাধ্যমকে জানান- রাজনৈতিক ফায়দা হাসিলের জন্য পার্থ তার ও উত্তমের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন। শিবিরের হামলায় উত্তম এক পা হারিয়েছেন এবং তিনি নিজেও শিবিরের হামলার কারণে এখনো ভালো করে হাঁটতে পারেন না দাবি করে অঞ্জন বলেন- এ অবস্থায় কারো উপর হামলা করা বা নেতৃত্ব দেয়ার অভিযোগ হাস্যকর। 

 

 


 
এ ব্যাপারে জানতে কোতোয়ালী থানার ওসি আসাদুজ্জামানকে ফোন দেয়া হলে তিনি ফোন রিসিভ করেননি। 

আপনার মন্তব্য

আলোচিত