ডেস্ক রিপোর্ট

১৭ মার্চ, ২০১৬ ২১:৪৪

সিলেট বিজ্ঞান ও প্রযুক্তি কলেজে জাতির জনকের জন্মদিন পালন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৬তম জন্মদিন ও শিশু দিবস উপলক্ষ্যে বৃহস্পতিবার সকাল নয়টায় মিরের ময়দানস্থ সিলেট বিজ্ঞান ও প্রযুক্তি কলেজের উদ্যোগে কলেজের শিক্ষক মিলনায়তনে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

কলেজের অধ্যক্ষ মো: শফিকুল ইসলামের সভাপতিত্বে ও ইংরেজী বিভাগের প্রভাষক আলী কামরান হাসান অলিউর রহমানের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত থেকে অন্যান্যর মাঝে আলোচনা সভায় বক্তব্য রাখেন বাংলা প্রভাষক আফজাল হোসাইন প্রভাষক খন্দকার মেহেদী হাসান ,প্রভাষক পাপিয়া দাস,প্রভাষক আব্দুস সাওার, প্রভাষক খলিলুর রহমান, প্রভাষক সোয়েব আহমদ, প্রভাষক চৌধুরী ফাহিম দাউদ কোরাইশী, প্রভাষক লিয়াকত আলী, তথ্যপ্রযুক্তি বিভাগের ইনচার্য মবরুর আহমদ সাজু, অলি আহমদ ফাহিম অফিস সহকারী রুমেল আহমদ প্রমুখ। 

সভাপতির বক্তব্য কলেজের অধ্যক্ষ মো : শফিকুল ইসলাম বলেন যার জন্ম না হলে স্বাধীন বাংলাদেশের জন্ম হতো কিনা, আজ তার জন্মদিন। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনি বাঙালি জাতির মুক্তিদূত। তিনি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি।বঙ্গবন্ধু তার সমগ্র জীবনব্যাপী একটিই সাধনা করেছেন, আর তা হচ্ছে বাংলা ও বাঙালির মুক্তির জন্য নিজেকে উৎসর্গ করা -এই দিনে জাতির জনকের প্রতি শ্রদ্ধা জানানোর সঙ্গে সঙ্গে সেই মহান নেতার জীবন ও আদর্শ অনুসরণে এ দেশের শিশুদের যথাযোগ্য সুনাগরিক হিসেবে গড়ে তোলাই হোক আজকে আমাদের অঙ্গীকার।

আপনার মন্তব্য

আলোচিত