শাবি প্রতিনিধি

০২ এপ্রিল, ২০১৬ ১৮:১৭

খালেদার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে শাবি ছাত্রদলের বিক্ষোভ

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেেছ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল।

শনিবার দুপুর আড়াইটার দিকে মিছিলটি বিশ্ববিদ্যালয় সংলগ্ন বিজিবি-৪১ ব্যাটলিয়ানের সামনে থেকে শুরু করে সুরমা আবাসিক এলাকায় এক সমাবেশে মিলিত হয়।

ছাত্রদল শাবি ক্যাম্পাস শাখার সভাপতি এম এ রাকিবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন টিপুর পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন ক্যাম্পাস শাখা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মনির হোসেন, সৈয়দ মুজতবা আলী হলের সহ-সাংগঠনিক সম্পাদক নাজমুল্লাহ রায়হান তন্ময়, দপ্তর সম্পাদক আনোয়ার, বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের অন্যতম নেতা জিসান, সুজন মজুদার প্রমূখ।

সমাবেশে বক্তারা বলেন , বাকশাল সরকার রাজনৈতিক ভাবে দেউলিয়া হয়ে বিরোধী দলকে দমন করার জন্য যে অমানবিক আচরন শুরু করছে,  তার জন্য চরম মুল্য দিতে হবে, বেগম খালেদা জিয়াসহ সকল নেতৃবৃন্দের মিথ্যা মামলা প্রত্যাহার করে, একটি নির্দলীয় নিরপেক্ষ নির্বাচনের প্লাটফর্ম তৈরি করে জনগনের সরকারের হাতে ক্ষমতা দেওয়ার জন্য প্রস্তুতি গ্রহন করুন, নতুবা রক্তে ভেজা সোনার বাংলায় আপনাদের জায়গা হবে না।

আপনার মন্তব্য

আলোচিত