শাবি প্রতিনিধি

২৪ এপ্রিল, ২০১৬ ১৫:৪৪

রাবিতে শিক্ষককে হত্যার প্রতিবাদে শাবিতে মানববন্ধন

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষক অধ্যাপক ড. রেজাউল করিম সিদ্দিকিকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের অবিলম্বে গ্রেপ্তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে শাবি শিক্ষক সমিতি।
 
রবিবার বেলা ১১টায় কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে এই মানববন্ধন আয়োজন করা হয়। পরে মানববন্ধন শেষে শতাধিক শিক্ষকের অংশগ্রহণে একই স্থানে এক সমাবেশের আয়োজন করা হয়।
 
শাবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. সৈয়দ সামসুল আলম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মহিবুল আলম এর সঞ্চালনায় সমাবেশে বক্তব্য প্রদান করেন অধ্যাপক ড. কামাল আহমেদ চৌধুরী, অধ্যাপক ড. আখতারুল ইসলাম চৌধুরী, অধ্যাপক ড. মোহাম্মদ ইউনুস, অধ্যাপক ড. আতিউল্লাহ , অধ্যাপক ড. মস্তাবুর রহমান, সহযোগী অধ্যাপক ফারুক উদ্দিন প্রমুখ।
 
মানববন্ধনে বক্তারা অবিলম্বে হত্যাকান্ডে জড়িতদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্থির দাবি জানান। এছাড়াও তারা আরো বলেন, এই জাতীয় ঘটনা একের পর এক ঘটতেই থাকবে যদি জড়িতদের আঈনের আওতায় আনা না হয়। আঈনশৃঙ্খলা বাহিনীকে আরো তৎপর হওার আহ্বান জানান তারা।

আপনার মন্তব্য

আলোচিত