শাবি প্রতিনিধি

০২ অক্টোবর, ২০১৬ ১৫:২৩

শাবিতে অনৈতিক কাজের অভিযোগে বহিরাগত কিশোর কিশোরী আটক

অনৈতিক কার্যকলাপের অভিযোগে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দুই বহিরাগত কিশোর-কিশোরীকে আটক করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। পরে এ ধরনের কাজ আর করবে না বলে মুচলেকা দিলে অভিভাবক ডেকে তাদের ছেড়ে দেওয়া হয়।

শনিবার দুপুর ১টায় বিশ্ববিদ্যালয়ের বেগম সিরাজুন্নেছা চৌধুরী হলের পাশ্ববর্তী টিলা থেকে তাদের আটক করে এলাকাবাসী শিক্ষার্থীদের কাছে নিয়ে আসেন। পরবর্তিতে তাদেরকে আটকের বিষয়টি বিশ্ববিদ্যালয় প্রক্টরকে জানান শিক্ষার্থীরা। আটকের খবর পেয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল কমিটির সদস্যরা তাদেরকে প্রক্টর অফিসে নিয়ে যান।

আটককৃত কিশোর (১৭) ছাতক উপজেলার জাউয়াবাজার হাফিজিয়া কওমি মাদ্রাসার একাদশ শ্রেণির এবং কিশোরী (১৪) নগরীর পাঠানটুলা দ্বিপাক্ষিক উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। তাদের উভয়ের গ্রামের বাড়ি সুনামগঞ্জের দিরাই উপজেলায়।

আটকের পর জিজ্ঞাসাবাদ করে ওই দুই শিক্ষার্থীর অভিভাবককে খবর দিয়ে নিয়ে আসেন। পরে মুচলেকা রেখে বিকাল ৪ টায় অভিভাবকদের জিম্মায় তাদের ছেড়ে দেয়া হয়।

এ বিষয়ে সহকারী প্রক্টর আবু হেনা পহিল জানান, আটককৃতদের অভিভাবক ডেকে এনে মুচলেকা দিয়ে ছেড়ে দেয়া হয়। কোনো ধরনের অনৈতিক কর্মকান্ড প্রশাসন ছাড় দিবে না বলেও জানান তিনি।

আপনার মন্তব্য

আলোচিত