শাবি প্রতিনিধি

০৫ অক্টোবর, ২০১৬ ১৭:২৬

প্রতারণার মাধ্যমে ছাত্রলীগের পদ নেয় বদরুল, দাবি শাবি ছাত্রলীগের

সিলেটের এম.সি কলেজ ক্যাম্পাসে সংগঠিত নৃশংসভাবে খাদিজা হত্যাচেষ্টার ঘটনায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগকে জড়ানোয় প্রতিবাদ জানিয়েছে শাবিপ্রবি শাখা ছাত্রলীগ।

বুধবার (৫ অক্টোবর) দুপুর ২টায় শাবি প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই প্রতিবাদ জানান তারা।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন শাখা ছাত্রলীগের সভাপতি সঞ্জীবন চক্রবর্তী পার্থ এবং সাধারণ সম্পাদক ইমরান খানসহ সিনিয়র নেতাকর্মীরা।

লিখিত এক বক্তব্যে সঞ্জীবন চক্রবর্তী পার্থ বলেন, সন্ত্রাসী বদরুল আলমের এই নৃশংসতা একান্তই তার ব্যক্তিগত। এ অপরাধের দায়ভার কোনভাবেই শাবি ছাত্রলীগের উপর আসতে পারে না। তাছাড়া বদরুল আলম চাকুরীরত থাকায় বাংলাদেশ ছাত্রলীগের গঠনতন্ত্র অনুযায়ী তার সাথে সংগঠনের কোন সম্পর্ক নেই। তিনি আরো বলেন, উক্ত সন্ত্রাসী (বদরুল) প্রতারণার আশ্রয় নিয়ে তথ্য গোপন করে ছাত্রলীগের পদ নিয়েছিলো।

লিখিত ওই বক্তব্যে তিনি আরো বলেন, এম.সি কলেজ ক্যাম্পাসে সিলেট সরকারী মহিলা কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী খাদিজা আক্তার নার্গিসকে কুপিয়ে হত্যাচেষ্টার ঘটনায় শাবি ছাত্রলীগ ব্যথিত, দুঃখিত এবং লজ্জিত। তিনি একই সঙ্গে বদরুল এর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

দুর্বৃত্ত বদরুল এর বিরুদ্ধে ছাত্রলীগ কোন ব্যবস্থা নিবে কিনা এমন প্রশ্নের জবাবে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান খান বলেন, যেহেতু ছাত্রলীগের গঠনতন্ত্র অনুযায়ী সে বাংলাদেশ ছাত্রলীগের কেউ না তাই তার বিরুদ্ধে কোন ব্যবস্থা নেওয়ার এখতিয়ার ছাত্রলীগের নাই। তিনি আরো বলেন, বদরুল যেহেতু গ্রেপ্তার হয়েছে প্রচলিত আইনেই তার বিচার হবে। আমরা শাবি ছাত্রলীগের পক্ষ থেকে তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।

উল্লেখ্য, ৩ অক্টোবর শাবি ছাত্রলীগের সহ-সম্পাদক বদরুল আলম এম.সি কলেজের পুকুর পাড়ে খাদিজাকে চাপাতি দিয়ে কুপিয়ে মারাত্মক আহত করে। বর্তমানে রাজধানীর স্কয়ার হাসপাতালে তার চিকিৎসা চলছে। শেষ খবর পাওয়া পর্যন্ত অপারেশনের পর চিকিৎসকরা তাকে ৭২ ঘণ্টার অবজারভেশনে রেখেছেন।

আপনার মন্তব্য

আলোচিত