সিলেটটুডে ডেস্ক

০১ ডিসেম্বর, ২০১৬ ১৩:৪৬

লিডিং ইউনিভার্সিটির কালচারাল ক্লাবের সাংস্কৃতিক অনুষ্ঠান

বেসরকারি বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটিতে প্রতিবারের মত এবারও ইউনিভার্সিটির কালচারাল ক্লাবের তত্ত্বাবধানে অনুষ্ঠিত হয়েছে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। মঙ্গলবার (২৯ নভেম্বর) অনুষ্ঠিত সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন কালচারাল ক্লাবের এডভাইজার চৌধুরী তাবস্সুম শাকিলা এবং কো-এডভাইজার তনয় দত্ত চৌধুরী। এসময় ইউনিভার্সিটির বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক, কর্মকর্তা, ক্লাব সদস্য এবং শিক্ষার্থীবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

ক্লাব সদস্য মৌ এবং নৈব্যতার সঞ্চালনায় ’রিসার্জেন্স অব কালচার’ শীর্ষক সাংস্কৃতিক অনুষ্ঠানে বক্তারা বলেন, আমাদের দেশীয় সংস্কৃতির উন্নয়নে ইউনিভার্সিটির কালচারাল ক্লাব বিরাট অবদান রেখে চলছে। সাম্প্রতিক সময়ে দেশে যে জঙ্গিবাদ মাথাচাড়া দিয়ে উঠছে তা রোধে লিডিং ইউনিভার্সিটির এ ধরণের অনুষ্ঠান অনেক বড় সহায়ক। বক্তারা আশা প্রকাশ করে বলেন, সুস্থ সংস্কৃতি চর্চায় কালচারাল ক্লাবের এরকম পরিবেশনা অব্যাহত থাকবে। দেশের সংস্কৃতিকে এগিয়ে নিতে এবং মূল্যবোধ তৈরি করতে লিডিং ইউনিভার্সিটির কালচারাল ক্লাব অগ্রগণ্য এবং ইউনিভার্সিটিতে তরুণ-তরুণীদের মধ্যে দেশীয় সংস্কৃতির ভীত তৈরি করতে কালচারাল ক্লাব নিরলস কাজ করে যাচ্ছে। অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে আজকের এ অনুষ্ঠান সাফল্যমণ্ডিত করায় ক্লাব সদস্যদের ধন্যবাদ জানান বক্তারা।

আলোচনা পর্ব শেষে ক্লাবের সদস্যদের পরিবেশনায় পরিবেশিত হয় একের পর এক মনোমুগ্ধকর আয়োজন। ক্লাব সদস্যের পরিবেশনা শেষে লিডিং ইউনিভার্সিটির দুটি ব্যান্ড দল- দ্য ব্যান্ড কমিউনিটি এবং অর্ফিয়াস মঞ্চে তাদের পরিবেশনায় নিয়ে আসে।

 

আপনার মন্তব্য

আলোচিত