শাবি প্রতিনিধি

১০ ফেব্রুয়ারি , ২০১৭ ১৮:০১

বার-বি-কিউ পার্টিতে গান গাইলেন শাবি উপাচার্য

ময়মনসিংহ এসোসিয়েশনের বার্ষিক আয়োজনে গান গেয়ে উপস্থিত দর্শকদের মুগ্ধ করেছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আমিনুল হক ভুইয়া।

ময়মনসিংহ থেকে আগত শিক্ষার্থীদের আঞ্চলিক সংগঠন ময়মনসিংহ এসোসিয়েশন এর বার্ষিক কর্মসুচির অংশ হিসেবে সংগঠনটি এবার শীতেও বার-বি-কিউ পার্টি, র‌্যাফেল ড্র ও ফটোসেশন আয়োজন করে।

বৃহস্পতিবার রাতে অনুষ্ঠিত এ আয়োজনে প্রধান অতিথির বক্তব্যে শাবি উপাচার্য বলেন, আমার দাদার বাড়ি ময়মনসিংহের নান্দাইল আর বাবার বাড়ি কিশোরগঞ্জের উকিল পাড়ায়। এই অনুষ্ঠানে এসে আমি খুব আনন্দ পাচ্ছি।

পরে তিনি ‘যদি কাগজে লিখো নাম কাগজ ছিঁড়ে যাবে, পাথরে লিখো নাম পাথর ক্ষয়ে যাবে, হৃদয়ে লিখো নাম সে নাম রয়ে যাবে’ গানটি গেয়ে শোনান।

সংগঠনের সভাপতি শুভ এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক কিরনের সঞ্ছালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এফইটি বিভাগের প্রধান অধ্যাপক মোজাম্মেল হক, শাহপরান হল প্রভোষ্ট আশরাফুল আলম, অধ্যাপক বদিউজ্জামান ফারুক, সহকারি অধ্যাপক হিমাদ্রী শেখর চক্রবর্তী, সমুদ্র বিজ্ঞান বিভাগের প্রভাষক আহসানুল কবির পাভেল, শাবি শাখা ছাত্রলীগের সহ-সভাপতি তারিকুল ইসলাম, সংগঠনের সাবেক সভাপতি এস এম আব্দুল্লাহ রনি প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত