সিলেটটুডে ডেস্ক

১৬ ফেব্রুয়ারি , ২০১৭ ১৭:৫৯

ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ফল-২০১৬ এর সমাপনী উৎসব র‍্যালি অনুষ্ঠিত

সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ফল-২০১৬ এর সমাপনী উৎসব র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) সকাল ১০টা ৩০ মিনিটে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ও উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার জনাব রুকন উদ্দিন।

এসআইইউ এর ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর মো. মনির উদ্দিনের সভাপতিত্বে এবং প্রশাসন ও জনসংযোগ পরিচালক মো. তারেক উদ্দিন তাজের পরিচালনায় প্রধান অতিথি বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে উদ্বোধনী বক্তব্যে দেশ ও জাতির কল্যাণে কাজ করার আহবান জানান।

তিনি বলেন, এসআইইউ থেকে ডিগ্রি প্রাপ্ত শিক্ষার্থীরা যেভাবে সরকারী বেসরকারি বিভিন্ন কার্যালয়ে সুনামের সাথে দায়িত্ব পালন করছে, বর্তমান বিদায়ী শিক্ষার্থীরাও সেই ধারাকে আরও বেগবান করবে।

এছাড়াও উক্ত সমাপনী উৎসব ফল-২০১৬ এর সমাপনী উৎসব র‌্যালির উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোর্ড অব ট্রাস্টিজের সম্মানিত ভাইস প্রেসিডেন্ট জনাব সামসি বেগম, বোর্ড অব ট্রাস্টিজের সদস্য ফরিদা বেগম।

সমাপনী উৎসবের র‌্যালিটি মাননীয় উপাচার্যের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাস থেকে শুরু করে মেডিকেল রোড হয়ে রিকাবীবাজার, তালতলা, কোর্ট পয়েন্ট, জিন্দাবাজার এবং চৌহাট্টা পয়েন্ট প্রদক্ষিণ করে ক্যাম্পাসে এসে শেষ হয়।

র‌্যালিতে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগ বিভিন্ন রঙিন সাজে সজ্জিত হয়ে বিভাগীয় ব্যানার, ফেস্টুনসহ উপস্থিত হয়। পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের পক্ষ থেকে হাতি ও ঘোড়ার গাড়ী র‌্যালিকে আরো দৃষ্টি নন্দন করে তুলে।

র‌্যালিতে উপস্থিত ছিলেন সমাপনী উৎসব ফল-২০১৬ এর আয়োজক কমিটির আহবায়ক ও মানবিক অনুষদের ডিন প্রফেসর সৈয়দ মুয়ীজুর রহমান, সদস্য সচিব ও ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান মাহবুব ইবনে সিরাজ, ব্যবসায় অনুষদের ডিন প্রফেসর মুহাম্মদ রুহুল আমিন, বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ঋষি কেশ ঘোষ, ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান আব্দুল্লাহ আলো, আইন বিভাগের বিভাগীয় প্রধান হুমায়ুন কবির, ইসিই বিভাগের বিভাগীয় প্রধান জনাব একরামুল ফারুক, রেজিস্ট্রার নসরত আফজা চৌধুরীসহ সকল বিভাগের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী এবং ফল -২০১৬ এর শেষ সেমিস্টারের সকল ছাত্র-ছাত্রী।

আপনার মন্তব্য

আলোচিত