সিলেটটুডে ডেস্ক

১২ মার্চ, ২০১৭ ১৯:৪১

১৮ মার্চ শাবিতে অ্যাস্ট্রো অলিম্পিয়াড ২০১৭

অ্যাস্ট্রো-অলিম্পিয়াড ২০১৭ সিলেট পর্ব শনিবার (১৮ মার্চ) সকাল ১০ টায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ অ্যাস্ট্রোনমিক্যাল এসোসিয়েশন ও বিজ্ঞান আন্দোলন মঞ্চ ২০০৬ সাল ১৪ থেকে ১৯ বছর বয়সের ছাত্র-ছাত্রীদের নিয়ে জ্যোতির্বিজ্ঞান তথা মহাকাশ বিজ্ঞান বিষয়ের উপর ভিত্তি করে এই প্রতিযোগিতা করে আসছে।

সিলেট বিভাগের ১৪ থেকে ১৯ বছর বয়সী স্কুল-কলেজের শিক্ষার্থীরা জ্যোতির্বিজ্ঞান বিষয়ক অ্যাস্ট্রো-অলিম্পিয়াডে অংশ নিতে রেজিস্ট্রেশন করতে যোগাযোগ করতে হবে ১৬ মার্চের মধ্যে। অংশগ্রহণকারীর পুরো নাম, জন্ম তারিখ ও শিক্ষা প্রতিষ্ঠানের নাম ও শ্রেণি এই নম্বরে (০১৭১৬-১৫৮৫৩৫) মেসেজ করে পাঠিয়ে রেজিস্ট্রেশন করতে পারবেন। রেজিস্ট্রেশন ও অ্যাস্ট্রো-অলিম্পিয়াড ২০১৭ সিলেট পর্ব সংক্রান্ত যে কোন প্রয়োজনে সিলেট পর্বের সমন্বয়কারী প্রণব জ্যোতি পালের সাথে ০১৭১৬-১৫৮৫৩৫ এই নাম্বারে যোগাযোগ করা যাবে।

অনলাইন রেজিস্ট্রেশন করতে - http://www.astronomybangla.com/ এই লিংকে  অথবা বিজ্ঞান আন্দোলন মঞ্চ সিলেটের ফেসবুক পেইজে ম্যাসেজ করে https://www.facebook.com/sciencemovement/ এবং [email protected] এ ই মেইল করে রেজিস্ট্রেশন করতে পারবেন।

অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের মিডিয়া পার্টনার হিসেবে আছে ৭১ টিভি ও The Daily Star।

অ্যাস্ট্রো-অলিম্পিয়াড ২০১৭ সিলেট বিভাগের সমন্বয়কারী প্রণব জ্যোতি পাল বলেন, সিলেট বিভাগের ১৪ থেকে ১৯ বছর বয়সী স্কুল-কলেজের শিক্ষার্থীরা মোবাইল, ইমেইল, ফেসবুক অথবা অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের ওয়েবসাইটে অনলাইনে ১৬ মার্চের মধ্যে রেজিস্ট্রেশন করতে পারবেন। ২০০ জন শিক্ষার্থী রেজিস্ট্রেশন করতে পারবেন। এর মধ্যে ২০ জন শিক্ষার্থী জাতীয় পর্যায়ের প্রতিযোগিতায় অংশগ্রহণ করার সুযোগ পাবেন।

আপনার মন্তব্য

আলোচিত