শাবি সংবাদদাতা

১২ মে, ২০১৫ ২০:২৩

জাফর ইকবালের প্রতি কটূক্তি: এমপি কয়েসকে শাবিতে অবাঞ্ছিত ঘোষণা

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শিক্ষার্থিরা শাবি সিনেট সদস্য ও সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ সামাদ চৌধুরী কয়েসকে অবাঞ্ছিত ঘোষণা করেছে। আজ দুপুর ১২টায় ক্যম্পাসের লাইব্রেরী বিল্ডিঙের সামনে মানববন্ধন পরবর্তি সমাবেশে এই ঘোষণা দেয় শিক্ষার্থিরা।

জনপ্রিয় লেখক ও ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ইঞ্ছিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মোহাম্মদ জাফর ইকবালকে নিয়ে কটূক্তির প্রতিবাদে সাধারণ শিক্ষার্থির ব্যনারে মানববন্ধন ও সমাবেশের আয়োজন করে। কয়েকশ’ শিক্ষার্থিদের উপস্থিতিতে মানববন্ধন পরবর্তি সমাবেশে বক্তব্য রাখেন সুদীপ্ত কর, ফয়সাল আহমেদ শুভ, সারোয়ার তুষার, রেজাউল করিম।

বক্তারা বলেন স্বাধীনতার পক্ষের সরকারের এমন একজন ব্যক্তি কিভাবে এই ধরনের কথাবার্তা বলে তা বোধগম্য নয়। এই ধরনের বক্তব্যে আমরা বিস্মিত, হতাশ ও ক্ষুব্ধ। তারা এ সময় এমপি কয়েসকে শাবি ক্যাম্পাসে অবাঞ্ছিত ঘোষণা করেন।

উল্লেখ্য, গত ১০ই মে শনিবার সকালে সিলেটের ফেঞ্চুগঞ্জে উপজেলা সদরের একটি কমিউনিটি সেন্টারে হাজী সাজ্জাদ আলী কল্যাণ ট্রাস্টের মেধা বৃত্তি বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেট-৩ আসনের এমপি মাহমুদুদস সামাদ চৌধুরী কয়েস ড. জাফর ইকবালকে সিলেটবিদ্বেষি আখ্যা দিয়ে বিদ্বেষমুলক বক্তব্য দেন।

আপনার মন্তব্য

আলোচিত