এমসি কলেজ প্রতিনিধি

২৪ অক্টোবর, ২০১৭ ১৮:৪৪

এমসি কলেজে শিক্ষকের বিদায়ী সংবধর্না

সিলেটের ঐতিহ্যবাহী এমসি কলেজের মনোবিজ্ঞান বিভাগের প্রাক্তন বিভাগীয় প্রধান অধ্যাপক সালেহ অাহমদকে বিদায়ী সংবর্ধনা দিয়েছে বিভাগের শিক্ষার্থীরা।

অাজ মঙ্গলবার(২৪অক্টোবর) দুপুর ১টায় মনোবিজ্ঞান বিভাগ মিলনায়তনে বিভাগের ভারপ্রাপ্ত বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক শামীমা রসূলের সভাপতিত্বে ও শিক্ষার্থী বিকাশ সরকারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজ উপাধ্যক্ষ অধ্যাপক হায়াতুল ইসলাম আকঞ্জি।

২০০৬ সালে সহযোগী অধ্যাপকে পদোন্নতি পাওয়া এ শিক্ষাবিদ সম্প্রতি অধ্যাপক পদে পদোন্নতি পান। এমসি কলেজে মনোবিজ্ঞান বিভাগে অধ্যাপক পদ না থাকায় সম্প্রতি অধ্যাপক সালেহ আহমদকে ওএসডি করে বদলি করে মাউশি।

চতুর্থ বিসিএসে শিক্ষা ক্যাডারে উত্তীর্ণ হয়ে চব্বিশ বছর ধরে এমসি কলেজে শিক্ষকতা করে আসা সালেহ আহমদ বর্তমানে সুনামগঞ্জ সরকারি কলেজের উপাধ্যক্ষ হিসেবে কর্মরত আছেন।

১৯৬৩ সালে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় জন্ম নেয়া মনোবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান সালেহ আহমদ এমসি কলেজ থেকে এইচএসসি ও ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক, স্নাতকোত্তর শেষ করেন।

সালেহ আহমদের বিদায়ী সংবর্ধনায় উপস্থিত থেকে নিজেদের অভিব্যক্তি ব্যক্ত করেন দর্শন বিভাগের প্রধান অধ্যাপক আজাদ আতিকুর রহমান, শিক্ষক পরিষদ সম্পাদক তোতিউর রহমান, উদ্ভিদবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক আব্দুল খালিক, মনোবিজ্ঞানের প্রভাষক আব্দুর রাজ্জাক। শিক্ষার্থীদের মধ্য থেকে বিদায় নেয়া শিক্ষাবিদ নিয়ে স্মৃতিচারণ করেন খলিল আহমদ মাসুম, তোবা আহমেদ, একিউ জাহেদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত