শাবিপ্রবি প্রতিনিধি

২৬ ডিসেম্বর, ২০১৭ ১৮:১৫

শাবিতে ২২ জানুয়ারি থেকে ‘মাহা স্পোর্টস সাস্ট চ্যাম্পিয়নস লীগ-২০১৮’

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের খেলাধুলা বিষয়ক একমাত্র সংগঠন স্পোর্টস সাস্টের উদ্যোগে ৬ষ্ঠ বারের মতো আয়োজিত হতে যাচ্ছে পেশাদার ফুটবল লীগ ‘মাহা-স্পোর্টস সাস্ট চ্যাম্পিয়নস লীগ ২০১৮’।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে টুর্নামেন্ট এর বিস্তারিত তুলে ধরেন সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক ও ‘মাহা-স্পোর্টস সাস্ট চ্যাম্পিয়নস লীগ ২০১৮’ এর কোষাধ্যক্ষ জামিল আহমেদ।

২২ জানুয়ারি বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল গ্রাউন্ডে এই টুর্নামেন্ট আনুষ্ঠানিকভাবে মাঠে গড়াবে। ১লা জানুয়ারি থেকে ৮ জানুয়ারি পর্যন্ত আগ্রহী খেলোয়াড়রা অর্জুনতলায় সংগঠনের বুথে নিবন্ধন করতে পারবে। খেলোয়াড় নিবন্ধন ফি ৫০ টাকা। পরবর্তীতে নিবন্ধনকৃত খেলোয়াড়দের নাম নিলাম সম্পন্ন হবে। এবারের আসরে অংশগ্রহণ করতে যাচ্ছে গতবারের ১৬টি দল।

‘মাহা-স্পোর্টস সাস্ট চ্যাম্পিয়নস লীগ ২০১৮’ এর কোষাধ্যক্ষ জামিল আহমেদ জানান, গত পাঁচবারের ন্যায় এবারও টুর্নামেন্ট এর টাইটেল স্পন্সর হিসেবে আছে ‘মাহা’। তিনি আশা প্রকাশ করেন, স্পোর্টস সাস্ট বিগত ৫টি আসরের সফল আয়োজন এর মতো করে ৬ষ্ঠ আসরও সুষ্ঠুভাবে ও শান্তিপূর্ণভাবে আয়োজন করতে পারবে।

সংবাদ সম্মেলনে স্পোর্টস সাস্টের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি এম এস তৌকি, সাবেক সহ-সভাপতি শওকত ইমাম, সৈয়দ আহমাদ মাহদী, সাবেক সাধারণ সম্পাদক হাফিজ আল-আসাদ হিমেল, বর্তমান সহ-সভাপতি মশিউল আলম, মেহদী শনম, সৈয়দ মাহতাব উদ্দিন, যুগ্ম সম্পাদক মিরাজুল ইসলাম পলাশ প্রমুখ।

সংগঠনের সভাপতি এম এস তৌকি জানান, বিশ্ববিদ্যালয় পর্যায়ে সর্বপ্রথম পেশাদার ফুটবল লীগ ‘স্পোর্টস সাস্ট চ্যাম্পিয়নস লীগ’। ক্লাব ফুটবলের আদলে ২০১০ সালের ২৭ অক্টোবর থেকে প্রথম বারের মতো ১২টি দল নিয়ে যাত্রা শুরু করে ‘মাহা স্পোর্টস সাস্ট চ্যাম্পিয়নস লীগ-২০১০’।

আপনার মন্তব্য

আলোচিত