শাবিপ্রবি প্রতিনিধি

২৮ ডিসেম্বর, ২০১৭ ১৬:৪৪

শাবিতে ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ এর কমিটি গঠন

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে মুক্তিযোদ্ধার সন্তানদের নিয়ে গঠিত সংগঠন ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ এর আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

সোমবার (২৫ ডিসেম্বর) ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ এর কেন্দ্রীয় কমিটি অনুমোদিত এক বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

নবগঠিত আহবায়ক কমিটির সভাপতি হিসেবে আছেন শাশ্বত দাশ মান্না ও সাধারণ সম্পাদক পায়েল খান পাঠান। এছাড়া অন্যান্যদের মধ্যে আছেন সহ-সভাপতি মেহেদী হাসান জেবিন, শাহ মো. রেজাউল করিম, যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান চৌধুরী, মমিনুর রহমান সনি, দপ্তর সম্পাদক অমরেন্দ্র দত্ত, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. শাহিন মিয়া, অর্থ সম্পাদক মো. তাজ উদ্দিন খান, সংস্কৃতি বিষয়ক সম্পাদক নুসরান স্বর্ণা, ক্রীড়া সম্পাদক সোহেল আহমদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সোহেল রানা, ছাত্রী বিষয়ক সম্পাদক তানিয়া আক্তার ও কার্যনির্বাহী সম্পাদক পদে আশফাকুর রহমান চৌধুরী, রায়হান মিয়া, এস.এম. মোতাহারুজ্জামান, ছিদ্দিকুর রহমান, ইমরান হাসান, সুজন মিয়া, নাজিফা আলী প্রমি, মহসিন আহমদ, সমিতা ধর।

‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ এর কেন্দ্রীয় সভাপতি মো. সাজ্জাদ হোসেন ও সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান শাহীন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, ‘আমাদের পূর্বসূরি বীর মুক্তিযোদ্ধাদের আরাধ্য ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠার মাধ্যমে মুক্তিযুদ্ধের চেতনা সমৃদ্ধ জাতি গঠনে এই কমিটি ভূমিকা রাখবে বলে আমাদের বিশ্বাস।’ তারা দেশের সকল প্রগতিশীল ও মুক্তিকামী ব্যক্তি ও গোষ্ঠীকে উপর্যুক্ত কমিটিকে সর্বাত্মক সহযোগিতা করার আহবান জানান।

নবগঠিত কমিটির সভাপতি শাশ্বত দাশ মান্না জানান, ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ শাবিপ্রবি শাখা মুক্তিযোদ্ধাদের সন্তানদের নিয়ে গঠিত এবং এই কমিটি জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার জন্য সর্বাত্মক কাজ করে যাবে।

আপনার মন্তব্য

আলোচিত