সিকৃবি প্রতিনিধি

০৪ জানুয়ারি, ২০১৮ ২০:৫৬

সিকৃবিতে ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বাংলাদেশ ছাত্রলীগের ৭০ তম প্রতিষ্ঠাবার্ষিকী জাঁকজমক পূর্ণভাবে উদযাপন করেছে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। বৃহস্পতিবার বেলুন উড়িয়ে উদ্বোধন হয় দিনব্যাপী কর্মসূচির। শুরুতে শাখা ছাত্রলীগ ক্যাম্পাসে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে।

দুপুর সাড়ে ১২ টায় বিশ্ববিদ্যালয়ের ছাত্রশিক্ষক কেন্দ্র প্রাঙ্গণ থেকে শোভাযাত্রা শুরু হয়। ক্যাম্পাস প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু কৃষি চত্বরে এসে শেষ হয় শোভাযাত্রা। এরপর ছাত্রলীগ নেতাকর্মীরা অতিথিদের নিয়ে কেক কেটে ও মিষ্টিমুখের মাধ্যমে বাংলাদেশ ছাত্রলীগের ৭০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন।

শোভাযাত্রা পরবর্তী সভায় সাধারণ সম্পাদক ডা. হৃত্বিক দেব অপুর সঞ্চালনায় ও সভাপতি ডা. শামীম মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক প্রফেসর মতিয়ার রহমান হাওলাদার, রেজিষ্ট্রার মো. বদরুল ইসলাম শোয়েব, প্রক্টর প্রফেসর মৃত্যুঞ্জয় বিশ্বাস, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক নির্মল চন্দ্র রায়, গণতান্ত্রিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক প্রফেসর মৃত্যুঞ্জয় কুন্ডু, কৃষি অনুষদের ডিন প্রফেসর আবুল কাশেম, মাৎস্যবিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর তরিকুল আলম, প্রফেসর স্নেহাংশু শেখর চন্দ সহ প্রমুখ।

অতিথিরা তাদের বক্তৃতায় বলেন, বাংলাদেশের রয়েছে অনেক সমৃদ্ধ ইতিহাস ও ঐতিহ্য। ছাত্রলীগ কর্মীরা এই ইতিহাস ও ঐতিহ্যকে সামনে এগিয়ে নিতে বলিষ্ঠ ভূমিকা রাখছে। একটি দেশের উন্নয়নে যে নেতৃত্ব দরকার ছাত্রলীগকে সেই নেতৃত্ব তৈরিতে অগ্রণী ভূমিকা রাখতে হবে।

আপনার মন্তব্য

আলোচিত