শাবি প্রতিনিধি

২৬ জানুয়ারি, ২০১৮ ২৩:৫৬

শাবিতে নোঙ্গরের ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সংগীত বিষয়ক অন্যতম সংগঠন নোঙ্গরের ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দেশের পাঁচটি বিশ্ববিদ্যালয়ের ব্যান্ডদলকে নিয়ে আন্তঃবিশ্ববিদ্যালয় ব্যান্ড ফেস্ট আয়োজন করে নোঙ্গর

ব্যান্ড উৎসব উপলক্ষে শুক্রবার সকাল সাড়ে ১১ টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগার ভবনের সামনে থেকে একটি র‌্যালি শুরু হয়ে ক্যাম্পাসের বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে আবার একই স্থানে এসে কেক কাটার মাধ্যমে শেষ হয়। এসময় নোঙ্গর এর সভাপতি শুভ্র চন্দ্র বিশ্বশর্মা, সাধারণ সম্পাদক আলি হাসান চৌধুরী সামিয়ানসহ সংগঠনের সাবেক ও বর্তমান সদস্যরা উপস্থিত ছিলেন।

সিলেটে প্রথমবারের মতো আয়োজিত এ ব্যান্ড ফেস্টে অংশ নিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ‘দুর্গ’, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ‘অবানÍর’, চুয়েটের ‘সারোগেটস’, বুয়েটের ‘দ্যা লাস্ট পিঞ্চ বিফোর ডেথ’, সিলেটের লিডিং বিশ্ববিদ্যালয়ের ‘দ্য ব্যান্ড কমিউনিটি’ এছাড়াও সাথে ছিলো হোস্ট ‘নোঙ্গর’ এবং জনপ্রিয় ব্যান্ড ‘পাওয়ার সার্জ’।

নোঙ্গরের সাধারণ সম্পাদক আলি হাসান চৌধুরী জানান, সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন ডি এর গ্রাউন্ডে ‘পাওয়ার সার্জ’ এবং ‘নোঙ্গর’র সাথে চুয়েট, বুয়েট, জাবি,ঢাবি, লিডিং এর ব্যান্ডসহ সবমিলিয়ে সাতটি ব্যান্ডদল পারফর্ম করেছে।

আপনার মন্তব্য

আলোচিত