সংবাদ বিজ্ঞপ্তি

০৫ এপ্রিল, ২০১৮ ২২:০৫

জেসিপিএসসিতে কৃতী শিক্ষার্থী সংবর্ধনা, ফ্রি মেডিকেল ক্যাম্প সম্পন্ন

জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ (জেসিপিএসসি)'তে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয়ে গেলো কৃতী শিক্ষার্থী সংবর্ধনা ও ফ্রি মেডিকেল ক্যাম্প। বুধবার (৪ এপ্রিল) জালালাবাদ ক্যান্টনমেন্টস্থ প্রতিষ্ঠানটির ক্যাম্পাসে এক আড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয় এ উপলক্ষে।

কলেজ কর্তৃপক্ষের আয়োজনে আয়োজিত অনুষ্ঠানে কলেজ অধ্যক্ষ লে: কর্নেল মো. শাখাওয়াত হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ।

শিক্ষামন্ত্রী তার বক্তব্যে জেসিপিএসসির সাফল্যের ভূয়সী প্রশংসা করে বলেন, 'বর্তমান সরকার শিক্ষার উন্নয়নে সব ধরণের কাজ করে যাচ্ছে। আধুনিক শিক্ষা ব্যবস্থায় সিলেটের শিক্ষাক্ষেত্রে জেসিপিএসসির সাফল্য অন্য সবার জন্য অনুকরণীয়।'

জেসিপিএসসির অধ্যক্ষ ও অনুষ্ঠানের সভাপতি সকল কৃতী শিক্ষার্থীকে শুভেচ্ছা জানিয়ে বলেন, 'জেসিপিএসসির এমন সাফল্যের পেছনে রয়েছে ছাত্র-শিক্ষক ও অভিভাবকদের এক অসাধারণ সমন্বয়। ভবিষ্যতেও এমন সাফল্য ধরে রাখতে আমরা বদ্ধপরিকর'।

অনুষ্ঠানে ২০১৭ শিক্ষাবর্ষে  এসএসসি ও এইচএসসি উত্তীর্ণ সকল কৃতী শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয়।

এদিকে এ উপলক্ষে জেসিপিএসসি এলমনাই এসোসিয়েশনের আয়োজনে ক্যাম্পাসে আয়োজন করা হয় ফ্রি মেডিকেল ক্যাম্পের। এলমনাই এসোসিয়েশনের সদস্য ও সাবেক শিক্ষার্থী কাজী হোসাইন মারুফ ও তরিকুল ইসলাম তারকের পরিচালনায় উক্ত মেডিকেল ক্যাম্পে ফ্রি ডেন্টাল চেকআপ ও রক্তদান কর্মসূচি পালিত হয়। ডা. রোজিনা আক্তার চৌধুরী ও ডা. মারিয়ানা সিদ্দিক মৌরির তত্ত্বাবধায়নে পরিচালিত হয় মেডিকেল ক্যাম্পের কর্মসূচী। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এলমানাই এসোসিয়েশনের উপদেষ্টা ডা. রাসেল মিশু, সভাপতি সৈয়দ তানভীর আলম ও সহ সভাপতি নাজমুস সাকিব।

আপনার মন্তব্য

আলোচিত