সিলেটটুডে ডেস্ক

০৯ এপ্রিল, ২০১৮ ১৭:৪২

এনইইউবির ‘ল স্টুডেন্টস ফোরাম’ এর অভিষেক

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ ‘ল স্টুডেন্টস ফোরাম’ এর অভিষেক অনুষ্ঠিত হয়েছে। বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে সম্প্রতি গঠিত নতুন কমিটিকে বরণ করে নেয়া হয়।

রোববার (৮ এপ্রিল) বিশ্ববিদ্যালয় অডিটোরিয়ামে আয়োজিত এই অভিষেক অনুষ্ঠানে সভাপতিত্ব করে সংগঠনটির সভাপতি ও বিশ্ববিদ্যালয়ের আইন ও বিচার বিভাগের বিভাগীয় প্রধান আবুল হাসনাত ইবনে আবেদিন।

ফোরামের সাধারণ সম্পাদক মতিউর রহমান ও কেমেলিয়া সুলতানার যৌথ উপস্থাপনায় অনুষ্ঠানের শুরুতেই ড. নাঈম আলিমুল হায়দার নতুন কমিটিকে পরিচয় করিয়ে দেন। অভিষেক অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন এনইইউবি’র ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান শামসুল কবির, কম্পিউটার সাইন্স বিভাগের শিক্ষক মেহদি সাদাত।

অতিথিদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, এনইইউবি ডিবেটিং সোসাইটির সভাপতি সাফাওয়াত মাহদি রাহাত, মিউজিক্যাল ব্যান্ড কসমিক’র সভাপতি জাহিন আহমদ, এনইইউবি বিজনেস ক্লাবের সাধারণ সম্পাদক রেদওয়ান চৌধুরী, ক্যারিয়ার ক্লাবের আহবায়ক সুমন আহমদ, এনইইউবি সিএসই সোসাইটির সহসভাপতি লুৎফুর রহমান, স্পোর্টস ক্লাবের সভাপতি মাহাদুল হক মাহাদ, ইংলিশ কাউন্সিলের সভাপতি জহুরা আক্তার প্রমা, ইউনিভার্সিটির কালচারাল ক্লাবের সাধারণ সম্পাদক ওলি রহমান, ‘ল’ ফোরামের সাবেক সদস্য হিফযুল্লাহ তানভীর, আবু তালেব, মুশাহিদুল ইসলাম উজ্জল ও জিনাত চৌধুরী।

প্রসঙ্গত। ২ এপ্রিল নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ ‘ল স্টুডেন্টস ফোরাম’ এর পূর্নাঙ্গ কমিটি গঠিত হয়। এতে বিশ্ববিদ্যালয়ের আইন ও বিচার বিভাগের বিভাগীয় প্রধান আবুল হাসনাত ইবনে আবেদিনকে সভাপতি ও মো. মতিউর রহমানকে সাধারণ সম্পাদক করে ২৪ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।

কমিটির সহসভাপতি শফি আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক ফাহিম খান শান্ত, কোষাধ্যক্ষ জীবন শর্মা, অর্গানাইজার সুমাইয়া সুলতানা মৌরী, কো-অর্গানাইজার আফরোজ আলী মামুন, মিডিয়া হাইপ শাহীন আহমদ, প্রেসিডিয়াম এক্সিকিউটিভ এডভোকেট জুবায়ের বখত, মো. মাইদুল বারী তুশার, ফিমেইল রিপ্রেজেন্টেটিভ কেমেলিয়া সুলতানা, তাসনিম বেগম খুশবা, সিনিয়ার এক্সিকিউটিভ সদস্য নাজিয়া ফেরদৌস, মো. মাহবুবুর রহমান, সাহেদুর রহিম সুজন, স্পোর্টস প্রোপিলার মাজহার বিন আজহার, কালচারাল প্রোপিলার অলি বক্স, সোশ্যাল প্রোপিলার শফিউদ্দিন জুয়েল, অফিশিয়াল ফটোগ্রাফার আব্দুল ওহাব ইরাম, নির্বাহী সদস্য অনুপ বিশ্বাস, সাইফুর রহমান চৌধুরী, জাহিদ খান নাবা, মিনার উদ্দিন, ইউসুফ আলী, তৌকির আহমেদ, নুরুল আমিন, তামান্না আহমেদ ও ফারদিন আহমেদ।

আপনার মন্তব্য

আলোচিত