ডেস্ক রিপোর্ট

২৫ জুন, ২০১৫ ০৪:০৭

বৃটিশ বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের বার্ষিক ফলাফল প্রকাশ

সিলেটের অন্যতম প্রাচীন ইংরেজী মাধ্যম স্কুল বি.বি.আই.এস-এর বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষনা করা হয়েছে। বুধবার (২৪ জুন) সকালে ফলাফল প্রকাশ করা হয়। ফলাফল ঘোষণা অনুষ্ঠান-এর প্রধান অতিথি ছিলেন জনাব কাওসার জাহান কয়ছর, এক্সিকিউটিব ডাইরেক্টর, বি.বি.আই.এস। স্কুলের অধ্যক্ষ প্রফেসর সৈয়দ আকমল মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন ফাইনেন্স ডাইরেক্টর আল-হাজ শফিক উদ্দিন, স্কুলের শিক্ষক মন্ডলী, অভিবাবক মন্ডলী ও ছাত্র-ছাত্রী।

এ বছর থেকে প্রতিটি শ্রেনীর ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারী যারা সব বিষয়ে এ প্লাস পেয়েছে তাদের যথাক্রমে ৫০%, ৩০% এবং ২০% ফিস ওয়েভার দেয়া হয়েছে। বৃটিশ কারিকুলাম ও জাতীয় পাঠ্যক্রমের (ইংরেজী মাধ্যম) শিক্ষার্থীরা পরীক্ষায় খুবই ভাল ফলাফল করেছে এবং ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারীকে পুরস্কারে ভুষিত করা হয়েছে।

স্কুলের এক্সিকিউটিব ডাইরেক্টর জনাব কাওসার জাহান কয়ছর এবং অধ্যক্ষ প্রফেসর সৈয়দ আকমল মাহমুদ অবিভাবকদের আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন। তাঁরা তাদের বক্তব্যে বলেন অভিভাবকদের সহযোগীতা ছাড়া ছাত্র-ছাত্রীরা ভাল ফলাফল করতে পারে না। বি.বি.আই.এস-এর পাঠদান পদ্ধতি, নিয়ম-শৃঙ্খলা, বিভিন্ন কর্মসূচীতে অভিভাবকরা উন্নয়ন ও গঠনমূলক পরামর্শের মাধ্যমে স্কুলটিকে নিরন্তর সাহায্য করে যাচ্ছেন বলেও তাঁরা অভিমত ব্যক্ত করেন।

মো: আল ওয়াদুদ সামী রাসেলের তত্ত্বাবাধনে আনন্দঘন অনুষ্ঠানের মাধ্যমে স্কুলের ফলাফল ঘোষণা করা হয় এবং উপস্থিত সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

 

 

 

 

 

আপনার মন্তব্য

আলোচিত