সিলেটটুডে ডেস্ক

০২ জুলাই, ২০১৫ ১৯:৩৮

উপাচার্যের দুর্নীতির শ্বেতপত্রের বর্ধিত সংস্করণ প্রকাশ করলেন শাবির আন্দোলনকারী শিক্ষকরা

শাবির পাচার্যবিরোধী আন্দোলনরত শিক্ষকরা নিরাপত্তাহীনতায় ভূগছেন দাবী করে নিজেদের নিরাপত্তা জোরদারের দাবি জানিয়েছেন তারা। বুধবার সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে ও ছাত্রলীগের কর্মসূচীতে উস্কানীমূলক স্লোগান ও হুমকিপ্রদান করা হয়েছে এমনটা উল্লেখ করে নিরাপত্তা বাড়ানোর দাবী জানান আন্দোলনকারী মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ শিক্ষক পরিষদের আহ্বায়ক অধ্যাপক সৈয়দ সামসুল আলম।

এদিকে বৃহস্পতিবার উপাচার্যের দুর্নীতির শ্বেতপত্রের বর্ধিত সংস্করণ প্রকাশ করেছেন আন্দোলনকারী শিক্ষকরা। বর্ধিত শ্বেতপত্রটি সরকারের বিভিন্ন মহলে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন আন্দোলনের মুখপাত্র অধ্যাপক সৈয়দ সামসুল আলম।

এদিকে সংকট নিরসনে শিক্ষক সমিতির সভাপতির চিঠির জবাব দিয়েছেন আন্দোলনকারীদের মুখপাত্র অধ্যাপক সৈয়দ সামসুল আলম। চিঠিতে তিনি ইতোপূর্বে অনুষ্ঠিত শিক্ষক সমিতির সভাকে অবৈধ আখ্যায়িত করে সমিতির সভাপতি অধ্যাপক ড. কবির হোসেনকে তাদের চলমান উপাচার্যবিরোধী আন্দোলনে যোগ দেওয়ার আহবান জানান।

উল্লেখ্য, বুধবার শাবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. কবির হোসেন এক চিঠিতে শিক্ষক সমিতির সাধারণ সভায় যথাযথ সিদ্ধান্তের মাধ্যমে ঐক্যমতের ভিত্তিতে, বিশ্ববিদ্যালয়ের বর্তমান সমস্যা সমাধানের পদক্ষেপ গ্রহণে আন্দোলনরত শিক্ষকদের আন্দোলন ত্যাগ করে আলোচনায় এগিয়ে আসার আহবান জানান।

আপনার মন্তব্য

আলোচিত