Advertise

বিনোদন ডেস্ক

০৯ অক্টোবর, ২০১৫ ২০:৫৭

হ্যালো ব্যাচেলর

জনপ্রিয় কথাসাহিত্যিক ও সাংবাদিক মোস্তফা কামাল উপন্যাস অবলম্বনে রচিত হাসির নাটক হ্যালো ব্যাচেলর বাংলাদেশ টেলিভিশনে প্রচারিত হবে আগামী ১০ অক্টোবর রাত ৮টার বাংলা সংবাদের পর।

নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মীর সাব্বির, আফজাল শরীফ, মুনিরা ইউসুফ মেমি, জোতিকা জ্যোতি, সুমাইয়া রহমান সাকি, জিনিয়া খন্দকার, রণ বিশাখা শ্যামলী, প্রিয়া, সুপ্রিয়া ও চার্লি। নাটকটি প্রযোজনা করবেন মোস্তাফিজুর রহমান।

কাহিনী সংক্ষেপ: জাবেদ আনোয়ার একজন ব্যাচেলর। ঢাকা শহরে বাড়ি ভাড়া নেওয়ার জন্য সে নিজেকে বিবাহিত বলে দাবি করে। আর সেই শর্তে একটি ফ্ল্যাট ভাড়া নেয় সে। তারপর স্ত্রীকে ফ্ল্যাটে ওঠানো নিয়ে শুরু হয় তার নানা বাহানা। এটা টের পান একশ’ বিশ কেজি ওজনের অবিবাহিত এবং চল্লিশোর্ধ গৃহকত্রী মনজিলা চৌধুরী। তিনি সময় অসময় জাবেদকে ডেকে পাঠান। তার সঙ্গে গল্পে মজে থাকতে পছন্দ করেন। কিন্তু তাতে বাগড়া বাঁধায় মনজিলার ছোট বোন।

এদিকে ওই বাড়ির অন্য ছয়টি ফ্ল্যাটে ছয় অবিবাহিত মেয়েকে নিয়ে মহাবিপাকে পড়ে জাবেদ আনোয়ার। জাবেদই হচ্ছে এই বাড়ির একমাত্র পুরুষ মানুষ! কে তাকে বিয়ে করবে, কে জাবেদের সঙ্গে আড্ডা দেবে; আর কে তাকে নিয়ে ঘুরতে বের হবে তা নিয়ে ছয় নারীর মধ্যে রীতিমতো চুলোচুলি কাণ্ড চলে।

আপনার মন্তব্য

আলোচিত