সিলেটটুডে ডেস্ক

০২ মে, ২০২৩ ২৩:৩৮

দিশার দুই সন্তানকে মেনেই বিয়ে করেছেন সালমান মুক্তাদির

ছবি: সালমান মুক্তাদিরের ফেসবুক

বিয়ে করেছেন ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদির। স্ত্রীর সঙ্গে তোলা বিয়ের কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে শেয়ার করে খবরটি জানিয়েছেন সালমান নিজেই। গত রোববার তিনি বিয়ে করেছেন বলে নিশ্চিত করেছেন তার বন্ধুরা। ফেসবুকে দেয়া ছবির ক্যাপশনে লিখেছেন- ‘সালমান মুক্তাদির-এর সমাপ্তি-৩০-০৪-২০২৩। সারা জীবনের জন্য আমার প্রিয় স্ত্রী।’ সালমান তার স্ত্রীর পরিচয় প্রকাশ করেননি।

তবে তিনি প্রকাশ না করলেও তার স্ত্রীর পরিচয় পাওয়া গেছে। স্ত্রীর নাম দিশা ইসলাম। জানা গেছে, ২০১১ সালে দিশার প্রথম বিয়ে হয়েছিল। এরপর দিশার ঘরে আসে প্রথম সন্তান। ২০২১ সালে দিশা দ্বিতীয় সন্তানের জন্ম দেন। ২০২১ সালের মার্চে দিশার ফেসবুকে আপলোড করা ছবিতে তাকে অন্তঃসত্ত্বা দেখা যায়, সেখানেও স্বামীর উপস্থিতি ছিল। এ সময় দিশা কানাডার ওন্টারিওতে বসবাস করছিলেন।

২০২২ সালের ২ এপ্রিল সালমান মুক্তাদিরের সঙ্গে কিছু ছবি পোস্ট করে দিশা লিখেছিলেন, ‘আমার প্রিয় পোষ্যর প্রতি... যে কেউ বলে হীরা হলো মেয়েদের সবচেয়ে সেরা বন্ধু, তবে তারা কখনোই আপনাকে ভালোবাসার কেউ ছিল না, যখন আপনি নিজেকেই ভালোবাসতে ভুলে যান...। বন্ধুত্ব হলো, একটি নীরব, অটুট প্রতিশ্রুতি... তুমি আমার বন্ধু, তাতে যা-ই হোক না কেন।’

ধারণা করা হচ্ছে তখন থেকেই দিশার সঙ্গে সালমানের ভালো বন্ধুত্ব ছিল।

ছবিগুলো পোস্টের পর থেকেই সালমানের পোস্টে তার ঘনিষ্ঠজন ও ভক্তরা শুভেচ্ছা-ভালোবাসা জানাচ্ছেন। আবার অনেকেই এই কথা বিশ্বাস করতে চাচ্ছেন না- ভাবছেন এটা কোনো মজা হবে হয়তো।

বিয়ে প্রসঙ্গে জানতে সালমানের মুঠোফোনে বেশ কয়েকবার ফোন দেয়া হলেও তিনি রিসিভ করেননি। খুদে বার্তা পাঠালেও কোনো উত্তর দেননি।

নিজের ফেসবুক পেজের স্টোরিতে সালমান লেখেন, ‘আলহামদুলিল্লাহ। আমাদের বিয়েটা সত্যি। আমার বাড়ির পাশের মসজিদে আমি এবং আমার স্ত্রী বিয়ে করেছি। নতুন পরিবার ও সম্পর্কের এই শুরুর সময়টায় আমরা খুব ব্যস্ত।

'আমরা বিয়ের সম্পর্কটা সাদামাটাভাবে রাখতে চাই। একই সঙ্গে বিনয়ের সঙ্গে বলতে চাই, সব ধরনের মিডিয়া কাভারেজ ও ইন্টারভিউ থেকে দূরে থাকতে চাইছি। এ ছাড়া যেসব মানুষ আমাদের সম্পর্কের মধ্যে বিষাক্ত ও নেতিবাচক কিছু খুঁজছেন, তারা কখনোই মানুষের সুখের সময়ে পাশে দাঁড়াতে পারে না। সময় দেওয়ার জন্য সবাইকে ধন্যবাদ।’

সবশেষে সালমান মুক্তাদির লেখেন, ‘আমি এখন ভালো স্বামী হওয়ার চেষ্টা করব।’

সালমানের বিয়েতে উপস্থিত ছিলেন এমন এক ঘনিষ্ঠ বন্ধু  জানান, ৩০ এপ্রিল মিরপুর ডিওএইচএসের মসজিদে সালমান-দিশার বিয়ে পড়ানো হয়। সেদিনই পারিবারিক আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। তারপর থেকে সালমানের বাড়িতেই আছেন তার স্ত্রী।

তিনি জানান, বেশ কিছুদিন হলো সালমান ও দিশা প্রেম করছিলেন। দিশার দুই সন্তানকে মেনে নিয়েই সালমান বিয়ে বন্ধনে আবদ্ধ হয়েছেন।

আপনার মন্তব্য

আলোচিত